shono
Advertisement
Samantha Wedding Gown

বিয়ের পোশাক এভাবে ছিঁড়ে ফেললেন সামান্তা! প্রাক্তন স্বামী নাগার উপর এত রাগ?

শোভিতা ধুলিপালার সঙ্গে নাগার প্রেমের গুঞ্জনেই কি বাড়ল ক্ষোভ? জল্পনা তুঙ্গে।
Posted: 07:32 PM Apr 26, 2024Updated: 11:46 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু আর খ্রিস্টান। দুই মত মেনেই নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্তা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। পরনে ছিল দুধ-সাদা গাউন। ছোট্ট ছোট্ট ফুলের কাজ করা ছিল গাউনে। এত সুন্দর সুন্দর গাউন ছিঁড়ে ফেললেন অভিনেত্রী। আচমকা কী হল? প্রাক্তন স্বামীর উপর এত রাগ? শোভিতা ধুলিপালার সঙ্গে নাগার প্রেমের জল্পনাতেই কি বাড়ল ক্ষোভ? এমন প্রশ্ন জাগতেই পারে। কিন্তু, কারণ ভিন্ন। আর অভিনেত্রী নিজেই তা জানিয়েছেন।

Advertisement

আসলে নিজের এই পুরোনো বিয়ের পোশাককে নতুন রূপ দিতে চেয়েছিলেন অভিনেত্রী। কারণ জীবনের চলার পথে এখন আর অতীত বা পুরনো নয়, নতুনকে প্রাধান্য দিতে চান তিনি। ভবিষ্যতের গল্পে তৈরি করতে চান নতুন নতুন স্মৃতি। সেই কারণেই সামান্থার সাদা বিয়ের পোশাক ছিঁড়ে এই ব্ল্যাক ড্রেস তৈরি করেছেন ডিজাইনার ক্রেশা বাজাজ।

[আরও পড়ুন: অভিমান ভুলে ভাগ্নী আরতির বিয়েতে গোবিন্দা, আর কে কে এলেন? দেখুন অ্যালবাম ]

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্থা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্তার আইটেম নাচও তুমুল জনপ্রিয় হয়।

শোনা যায়, ২০১০ সালে তেলুগু সিনেমা 'ইয়ে মায়া চেসাভে'র সেটে সামান্থা ও দক্ষিণি সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর প্রেম শুরু হয়। ২০১৭ সালের জানুয়ারি মাসে তাঁদের বাগদান হয়। সে বছরেরই অক্টোবর মায়ে ধুমধাম করে হয় বিয়ে। বিয়ের পর সামান্থা আক্কিকেনি পদবী ব্যবহার করতেন। কিন্তু ২০২১ সালের জুলাই মাসে সোশাল মিডিয়া প্রোফাইল থেকে এই পদবী বাদ দেন। তখন থেকেই নাগা-সামান্থার বিচ্ছেদের জল্পনা শুরু হয়ে যায়। রটনা ঘটনায় পরিণত হয় সে বছরের অক্টোবরে। আলাদা হওয়ার কথা জানান দুই তারকা।

এদিকে কিছুদিন আগেই নাগা চৈতন্য জঙ্গল সাফারির ছবি পোস্ট করেছিলেন। সাফারির ছবি শোভিতা ধুলিপালাও পোস্ট করেন। এতেই দুজনের প্রেমের জল্পনা তুঙ্গে। সামান্থা অবশ্য এখনও সম্পর্ক থেকে দূরেই রয়েছেন। জটিল ডারমায়োসাইটিস রোগে আক্রান্ত অভিনেত্রী। এই ধরনের কন্ডিশনে শরীরের রোগ প্রতিরোধ ব্যবস্থা ভাল ও সবল কোষগুলিকেই শত্রু মনে করে আক্রমণ করে বসে। ফলে নানা সমস্যা দেখা যায়। ক্লান্তভাব আসে, পেশিতেও প্রবল ব্যথা হয়।

[আরও পড়ুন: মানসীর পরিচালনায় শাশ্বত-অপরাজিতা জুটি, কেমন হল ‘এটা আমাদের গল্প’? পড়ুন রিভিউ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement