Advertisement

সিদ্ধার্থ-শেহনাজের ‘অধুরা’প্রেম, শীঘ্রই মুক্তি পাবে ‘সিডনাজ’জুটির শেষ মিউজিক ভিডিও

03:32 PM Oct 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যিই এ প্রেম পরিণতি পেল না। সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla) নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন শেহনাজ, তা অকালেই ভেঙে গেল। চিরদিনের মতো প্রিয় সিদ্ধার্থকে হারিয়ে ফেললেন শেহনাজ (Shehnaaz Gill)। ধারাবাহিক থেকে ‘বিগ বস’। সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজের প্রেম আখ্যান যেন রূপকথার মতো। হাজার ঝড়ের মধ্য়েই পূর্ণতা পাচ্ছিল প্রেম। কিন্তু সবই নিয়তির খেলা। মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন সিদ্ধার্থ। একা পড়ে রইলেন শেহনাজ। জানা গিয়েছে, এই ডিসেম্বরেই নাকি বিয়েও ঠিক হয়েছিল সিদ্ধার্থ-শেহনাজের। দু’ জনের প্রেম পূর্ণতা পেল না। এরকমই এক অপূর্ণ ভালবাসার গল্পই দেখা যাবে নতুন ভিডিও অ্যালবাম ‘অধুরা’য়। এই ভিডিওয় শেষবারের মতো দেখা যাবে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজকে। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। ২১ অক্টোবর মুক্তি পাবে ভিডিওটি। সম্প্রতি শ্রেয়া শেয়ার করেন এই ভিডিও গানের পোস্টার। সারেগামাপা-র ইউটিউব চ্যানেলেই দেখা যাবে এই ভিডিও।  

Advertisement

চলতি বছরের শুরুতেই এই ভিডিওর শুট করেন শেহনাজ ও সিদ্ধার্থ। ভিডিও এডিট হওয়ার আগেই মৃত্যু হয় সিদ্ধার্থের। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

 

২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই নিজেকে সবার আড়ালে নিয়ে গিয়েছিলেন শেহনাজ। তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন শেহনাজ। কিন্তু মন থেকে এখনও তিনি মেনে নিতে পারেননি সিদ্ধার্থের মৃত্যু। বার বারই ভেসে যাচ্ছেন সিদ্ধার্থের স্মৃতিতে। এই গানের মধ্যে দিয়ে ফের নতুন করে বাঁচার রসদ খুঁজে পাবেন শেহনাজ।

[আরও পড়ুন: ‘জীবনে এগিয়ে গেলে বন্ধু কমে আসে!’, কেন একথা বললেন নুসরত জাহান?]

‘বিগ বস’ শো শেষ হওয়ার পরও সিদ্ধার্থ ও শেহনাজের বন্ধুত্ব অটুট ছিল। ‘ভুলা দুঙ্গা’ ও ‘সোনা সোনা’-এই দু’টি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও শেহনাজ। শুধু মাত্র কাজের সম্পর্ক ছিল না দু’জনের। অভিনেত্রীর মোবাইল ওয়ালপেপারের স্ক্রিনশট সামনে আসতেই বোঝা গিয়েছিল তা। দু’জনের ছবি রয়েছে মোবাইলের ওয়ালপেপারে।

শোনা গিয়েছিল, শুটিং চলাকালীন সিদ্ধার্থের মৃত্যুর খবর পান শেহনাজ। খবর শুনেই দৌড়ে সেট ছেড়ে বেরিয়ে যান তিনি। অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সিদ্ধার্থ যে আর নেই, একথা এখনও বিশ্বাসই করতে পারছেন না শেহনাজ। প্রেমিকের মৃত্যুতে পুরোদস্তুর ভেঙে পড়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ছেলে মিশুকের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী করলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’?]

 

Advertisement
Next