Ananya Guha: শুটিং করতে যাওয়ার পথে বিপত্তি, অভিনেত্রী অনন্যা গুহর চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল গাছ

11:12 AM May 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং করতে যাওয়ার পথে বিপত্তি। বাংলা সিরিয়ালের চেনা মুখ অভিনেত্রী অনন্যা গুহর (Ananya Guha) চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল গাছ। দুমড়ে মুচড়ে যায় গোটা গাড়ি। সেই সময় গাড়িতে ছিলেন অভিনেত্রীর বাবাও। তাঁদের তেমন কোনও চোটাঘাত লাগেনি। তবে আতঙ্কিত দু’জনেই।

Advertisement

‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রী অনন্যা গুহ বর্তমানে একাধিক সিরিয়ালে কাজ করছেন। ‘মিঠাই’ সিরিয়ালেও দেখা গিয়েছে তাঁকে। সব মিলিয়ে শুটিংয়ে বেশ ব্যস্ত। নির্দিষ্ট সময় অনুযায়ী বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত গাড়ি চড়ে এক্সাইড হয়ে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন অভিনেত্রী। গাড়ি চালাচ্ছিলেন তাঁর বাবা। পিছনের আসনে ছিলেন অনন্যা। এস পি মুখার্জী রোডের কাছে আচমকাই ঘটে বিপত্তি। রাস্তার পাশের একটি বড় গাছ হুড়মুড়িয়ে তাঁর গাড়ির উপর ভেঙে পড়ে। তড়িঘড়ি ব্রেক কষে গাড়ি দাঁড় করান অভিনেত্রীর বাবা। গাড়ি ঠিক সময়মতো দাঁড় করাতে না পারলে বড় বিপদের সম্ভাবনা ছিল বলেই মত তাঁর।

Advertising
Advertising

[আরও পড়ুন: মেয়েরা স্তন দেখানো জামা পরলে বেশ লাগে: তসলিমা নাসরিন]

ঘটনার খবর পাওয়ামাত্রই ভবানীপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও। প্রায় যুদ্ধকালীন তৎপরতায় রাস্তা থেকে ওই ভেঙে পড়া গাছটিকে সরানো হয়। স্বাভাবিক হয় যানচলাচল। স্বস্তির খবর একটাই গাড়ির ভিতরে থাকায় অভিনেত্রী কিংবা তাঁর বাবার চোটাঘাত লাগেনি। তবে গাড়ির একাংশ পুরোপুরি দুমড়ে মুচড়ে যায়। আচমকা এই ধরনের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী ও তাঁর বাবা। কেঁদেও ফেলেন অনন্যা।

বাবার সঙ্গে অভিনেত্রী অনন্যা। ছবি: ইনস্টাগ্রাম।

দুর্ঘটনার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। আদৌ কেমন আছেন অভিনেত্রী, সে খোঁজখবর নিতে কার্যত ব্যস্ত হয়ে পড়েন তাঁরা। তবে অনন্যার কোনও চোটাঘাত না লাগার খবর পেয়ে স্বস্তিতে অনুরাগীরা। 

[আরও পড়ুন: ‘ওকে ছাড়া বাঁচতে পারব না’, সুইসাইড নোট লিখে নাগেরবাজারে ‘আত্মঘাতী’ উঠতি মডেল]

Advertisement
Next