Raju Srivastava: সে কী! রাজু শ্রীবাস্তবের সঙ্গে সেলফি তুলতে ICU-তে ঢুকে পড়লেন যুবক! তারপর…

01:33 PM Aug 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। দ্রুত সুস্থ হয়ে উঠুন তিনি। কাশ্মীর থেকে কন্য়াকুমারী, এই প্রার্থনাই করছে। কিন্তু তারই মধ্যে হাসপাতালের নিরাপত্তায় ধরা পড়ল বড় সড় গলদ। সকলের অজান্তে আইসিইউ-তে ঢুকে পড়লেন এক যুবক। উদ্দেশ্য, কমেডিয়ানের সঙ্গে সেলফি তোলা!

Advertisement

গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। এখনও ভেন্টিলেশনে তিনি। তারই মধ্যে তিন দিনেক আগে হাসপাতাল কর্মীদের চোখ এড়িয়ে রাজুর আইসিইউ-র কেবিনে ঢুকে পড়েন ওই যুবক। অসুস্থ কমেডিয়ানের সঙ্গে একের পর এক সেলফি তুলতে থাকেন। কিছুক্ষণ পর ওই যুবককে ধরে ফেলেন হাসপাতাল কর্মীরা। তাঁকে নানা প্রশ্ন করা হয়। কিন্তু গোটা ঘটনায় ক্ষুব্ধ রাজু শ্রীবাস্তবের পরিবার। দিল্লি এইমসের (Delhi AIIMS) মতো নামী হাসপাতালে রোগীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দেন তাঁরা।

[আরও পড়ুন: কল্যাণী এইমসে বেআইনি নিয়োগ নিয়ে তদন্তে কেন্দ্রের অনুমতি দরকার, CID-কে সতর্ক করল হাই কোর্ট]

এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে, তার জন্য আপাতত কমেডিয়ানের কেবিনের বাইরে নিরাপত্তারক্ষী রাখা হয়েছে। অনুমতি ছাড়া এখন কারও প্রবেশাধিকার নেই। তাঁর চিকিৎসার জন্য কলকাতা থেকে সেরা নিউরোলজিস্ট গিয়েছেন দিল্লিতে। চিকিৎসকরা জানাচ্ছেন, বর্তমানে হাত-পা নাড়াচ্ছেন রাজু। কিন্তু এখনও ব্রেন সঠিকভাবে কাজ করছে না। তবে আগের তুলনায় তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হওয়ায় কৃত্রিম অক্সিজেন সরবরাহ ১০ শতাংশ কমানো হয়েছে। রক্তচাপও আপাতত স্বাভাবিক। তবে এখন নতুন করে কোনও ওষুধ দেওয়া হচ্ছে না।

Advertising
Advertising

একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লি গিয়েছিলেন রাজু। ঘুম থেকে উঠে হোটেলের জিমে শরীরচর্চা করার সময় হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত এইমস হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। প্রথম থেকেই ভেন্টিলেটরে রাখা হয়েছিল শিল্পীকে। তবে ভরতির পর থেকে তাঁর শারীরিক পরিস্থিতির সামান্যই উন্নতি হয়েছে। ৫৮ বছরের শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাও।

[আরও পড়ুন: প্রিজন ভ্যানে বসে জন্মদিনের কেক কাটল খুনে অভিযুক্ত দুষ্কৃতী, প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা]

Advertisement
Next