সিঁথিতে সিঁদুর পরে আইবুড়ো ভাত! ‘গোধূলি আলাপ’-এর রোহিণীকে নিয়ে জোর চর্চা নেটদুনিয়ায়

08:52 PM Dec 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগেই সিঁথিতে সিঁদুর পরে আইবুড়ো ভাত খেয়েছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)? এমনই প্রশ্নে শোরগোল নেটদুনিয়ায়। শুটিংয়ের সেটেই আইবুড়ো ভাত দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। সেই ছবি নিয়েই প্রশ্ন তোলা হয়েছে। 

Advertisement

Advertising
Advertising

‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে রোহিণীর ভূমিকায় অভিনয় করছেন রোশনি। যে কিনা একজন আইনজীবী। নায়ক-নায়িকা নোলক ও অরিন্দমের আলাদা হওয়ার জন্য দায়ী তাঁর চরিত্র। এই কাজে রোহিণী পাশে পেয়েছে অরিন্দমের ভাই অগ্নিকে। এই চরিত্রে আবার অভিনয় করেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। সহ-অভিনেত্রীকে আইবুড়ো ভাত খাইয়েছেন ভাস্বর। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে শুরু হয় চর্চা। 

[আরও পড়ুন: সেরার সেরা! বিশ্বের ১০০টি সর্বশ্রেষ্ঠ সিনেমার মধ্যে একমাত্র ভারতীয় ছবি ‘পথের পাঁচালী’]

চরিত্রের সাজেই আইবুড়ো ভাত খেতে বসেছিলেন রোশনি। তাই তাঁর সিঁথিতে সিঁদুর ছিল। তাতেই খবর ছড়ায়, অভিনেত্রীর সিঁদুর পরে আইবুড়ো ভাত খাওয়ায় নাকি প্রশ্ন তোলা হয়েছে কমেন্টবক্সে। যদিও ভাস্বর বা রোশনির পোস্টে এমন কোনও মন্তব্য এখনও পর্যন্ত দেখা যায়নি। তবে ধারাবাহিকে রোশনির চরিত্র বিবাহিত। অরিন্দমের ছোট ভাই আদির স্ত্রী সে। আর সেই কারণেই রোহিণীর সিঁথিতে সিঁদুর রয়েছে। 

অবশ্য বাস্তব জীবনেও রোশনিকে বিবাহিত বলা যায়। কারণ, বছর খানেক আগেই তিনি ব্যবসায়ী তূর্য সেনের সঙ্গে আইনি বিয়ে সেরে রেখেছিলেন। এবার দু’জনের মালা বদলের পালা। রোশনির কথায় এটি তাঁর ‘বিয়ে ২.০’। বৈদিক রীতি মেনেই বিয়ে করবেন অভিনেত্রী। যতটা পারবেন আচার-অনুষ্ঠান মানবেন। আগামী ৮ ডিসেম্বর রোশনি ও তূর্যর চার হাত এক হবে। শোনা গিয়েছে, বিয়ের মধুচন্দ্রিমার জন্য থাইল্যান্ড যাবেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: মিমি-অর্জুনের রসায়নে জমে উঠল ‘খেলা যখন’, রহস্যেই বাজিমাত পরিচালক অরিন্দমের]

Advertisement
Next