shono
Advertisement

অজান্তে যৌনকর্মীর সঙ্গে লিভ-ইন! আত্মহত্যার চেষ্টা ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতার

ফেসবুক লাইভেই এই কাজ করেন তিনি।
Posted: 08:22 AM Jun 14, 2023Updated: 08:22 AM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অজান্তেই যৌনকর্মীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তারপর হেনস্তা, ব্ল্যাকমেলের শিকার হন। এমনই অভিযোগে ফেসবুক লাইভ করে আত্মহত্যার চেষ্টা করলেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতা তীর্থানন্দ রাও (Tirthanand Rao)। শোয়ে জুনিয়র নানা পাটেকর হিসেবে পরিচিত তিনি।

Advertisement

‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show) শুধু নয়, হিন্দি সিরিয়ালেও ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন তীর্থানন্দ। মুম্বইয়ের মীরা রোডের শান্তিনগরে তাঁর ফ্ল্যাট। সেখান থেকেই ফেসবুক লাইভ করেন। অভিনেতার অভিযোগ, গত অক্টোবরে অভিযুক্ত মহিলার সঙ্গে তাঁর পরিচয় হয়। দুই মেয়ের মা সে। কিন্তু পরে নাকি তীর্থানন্দ জানতে পারেন মহিলা যৌনকর্মী।

[আরও পড়ুন: সানিপুত্র করণ দেওলের ‘রোকা’ সম্পন্ন, নাতির খুশিতে তুমুল নাচ ধর্মেন্দ্রর, ভাইরাল ভিডিও]

তীর্থানন্দের দাবি, এই ঘটনা জানতে পেরেই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। এরপরই ওই মহিলা স্বরূপ ধারণ করে। তীর্থানন্দের নামে থানায় অভিযোগ পর্যন্ত করে। ফোন করে হুমকি দিতে থাকে। দেখা করার জন্য চাপ দিতে থাকে। মহিলার এই ক্রমাগত হেনস্তায় তিনি চূড়ান্ত হতাশ। নিজেকে শেষ করে দিচ্ছেন বলে জানান তীর্থানন্দ।

কথা বলতে বলতেই একটি গ্লাসে কীটনাশক ঢালতে থাকেন তীর্থানন্দ। তা খেয়েও ফেলেন। লাইভ ভিডিও চলাকালীনই বিপদ বুঝে অভিনেতার বন্ধুরা পুলিশে ফোন করেন। পুলিশ সঙ্গে সঙ্গে তীর্থানন্দের ফ্ল্যাটে পৌঁছায়। দরজা খোলাই ছিল। আর অভিনেতা ছিলেন অচৈতন্য অবস্থায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তীর্থানন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর।

[আরও পড়ুন: নিখুঁত শরীর বেয়ে চুঁইয়ে পড়ছে নোনা জল, সমুদ্রের মাঝে যোগে মগ্ন দিশা পাটানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার