shono
Advertisement

হাঁটু মুড়ে বসে সন্দীপ্তার আঙুলে আংটি পরালেন সৌম্য, বিনিময়ে পেলেন ভালোবাসার চুম্বন

দেখুন অভিনেত্রীর বাগদান পর্বের ভিডিও।
Posted: 11:48 AM Dec 03, 2023Updated: 11:48 AM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ ডিসেম্বর বিয়ে। তার আগে বাগদান পর্ব সারলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen )। রোম্যান্টিক মেজাজেই হবু স্ত্রীর সামনে হাঁটু মুড়ে বসে পড়লেন হইচই প্ল্যাটফর্মের চিফ অপারেটির অফিসার সৌম্য মুখোপাধ্যায়। নতুন করে দিলেন বিয়ের প্রস্তাব। প্রেমিকা রাজি হতেই হাতে পরিয়ে দিলেন আংটি। মনের মানুষের কপালে চুম্বন করে ভালোবাসার অঙ্গীকার করলেন সন্দীপ্তা। তার পর তিনিও পরালেন আংটি।

Advertisement

বাগদানে আইভরি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন সন্দীপ্তা। সৌম্যর পরনে ছিল ম্যাচিং বন্দগলা। বালিগুঞ্জের বসু নিলয়ে এই বাগদান পর্বের আয়োজন করা হয়েছিল। ছবি ও ভিডিও শেয়ার করা হয় দ্য ওয়েডিং ক্যানভাস-এর সোশাল মিডিয়ায়। সন্দীপ্তা ও সৌম্যর পরিবারের পাশাপাশি কাছের বন্ধুরাও উপস্থিত ছিলেন।

 

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’ দেখলেন ক্রিকেট ঈশ্বর, হাসিমুখে ছবি নায়কের সঙ্গে]

বিয়েতে বাঙালি কনের সাজেই সাজবেন, আগেই জানিয়েছিলেন সন্দীপ্তা। অভিনেত্রীর পরনে দেখা যাবে গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না। সকালে রীতি মেনে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। সৌম্যর পরবেন প্যাস্টেল শেডের পোশাক।

সন্দীপ্তা ও সৌম্যর বিয়ের পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। সিরিয়ালের জন্য একাধিকবার কনের সাজে সেজেছেন সন্দীপ্তা। বাস্তবে তিনি ছিমছাম সাজই চান। অভিনেত্রী জানান, জীবনের এই নতুন অধ্যায় তাঁর ও সৌম্যর কাছে অত্যন্ত স্পেশাল।

[আরও পড়ুন: শয্যাশায়ী ক্যানসার আক্রান্ত শরীর, জুনিয়র মেহমুদের মন ভালো করতে হাজির জনি লিভার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement