shono
Advertisement

জেলে যিশু সেনগুপ্ত, বাঁচাতে পারবেন কাজল? ‘ট্রায়াল’ সিরিজের ট্রেলারে বাঁকে বাঁকে চমক

এই সিরিজে কাজলের স্বামীর চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।
Posted: 06:31 PM Jun 12, 2023Updated: 06:31 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন সুবিধা নিয়েছেন যিশু সেনগুপ্ত! আর তা ধরা পড়তেই সোজা হাজতবাস। ব্যস, বিপাকে পড়লেন কাজল। দুম করেই সাজানো সংসারে ঝড়! স্বামী যিশুকে ক্ষমা করবেন কাজল? এই বিপদ থেকে যিশুকে উদ্ধার করতে পারবেন! এসব প্রশ্ন নিয়েই প্রকাশ্য়ে এল ডিজনি হটস্টারের নতুন সিরিজ ট্রায়াল। ট্রায়াল থেকেই সিরিজের দুনিয়ায় পা রাখলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই সিরিজে কাজলের স্বামীর চরিত্রে দেখা যাবে টলিউড অভিনেতা যিশু সেনগুপ্তকে।

Advertisement

এই সিরিজ নিয়ে বলতে গিয়ে কাজল জানান, ”ট্রায়ালে আমার চরিত্রের নাম নয়নিকা। এ চরিত্রের মধ্য়ে অনেকগুলো স্তর রয়েছে। যা আমাকে আকৃষ্ট করেছিল। নয়নিকার মধ্য়ে এক লড়াকু সত্ত্বা রয়েছে, যা আমার খুব ভাল লেগেছিল। এই চরিত্রটা করার মধ্য়ে চ্যালেঞ্জ ছিল। এর আগে সিনেমাতেও এরকম চরিত্র করার সুযোগ আসেনি। তাই সিরিজ আমার অনেক মনের কাছের।”

[আরও পড়ুন: ফের পাকিস্তানে বিধ্বংসী মেজাজে তারা সিং, এবার কোন উদ্দেশ্য? দেখুন ‘গদর ২’র টিজার]

প্রসঙ্গত, সম্প্রতি কালো পোস্টে ভক্তদের ঘুম উড়িয়ে দেওয়ার পর সন্ধেবেলাই ধোঁয়াশা পরিস্কার করলেন নায়িকা। প্রকাশ্যে নিয়ে এলেন ‘দ্য ট্রায়াল- প্যায়ার কানুন ধোঁকা’র ট্রেলার। ক্যাপশনে লিখেছেন, “পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে ফিরবে তুমি..।” কাজলের সিরিজটি জনপ্রিয় ওয়েব শো দ্য গুড ওয়াইফ-এর হিন্দি রিমেক। এই সিরিজে এক আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে আর সেই সিরিজের ঘোষণা করতেই এমন ‘প্রচারমূলক কৌশল’ কাজলের।

১৪ জুন হটস্টার-এ দেখা যাবে এই সিরিজ। তবে কাজলের এমন কারসাজিতে কিন্তু ভয়ংকর চটে গিয়েছে নেটিজেনরা। অতঃপর অভিনেত্রীকে কটু কথা শোনাতেও ছাড়লেন না। কেউ বললেন, ‘এই সমস্ত প্রচারের কৌশল ভীষণ বাজে।’ কারও বা মন্তব্য, ‘এত্ত জলঘোলা না করে সোজাসুজি বললেই তো পারেন।’ কেউ বা বললেন, ‘এরপর তো আপনি সত্যি বললেও কেউ বিশ্বাস করবে না।’ নেটিজেনদের একাংশের কথায়, ‘আপনার ওই পোস্ট দেখে তো কেঁদেই ফেলেছিলাম। ঈশ্বরের কাছে প্রার্থনাও করেছি।’

[আরও পড়ুন: পাশে পড়ে খালি মদের বোতল, বিনা পোশাকেই ছবি পোস্ট ‘মন ফাগুন’-এর পিহুর!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement