shono
Advertisement

শাহরুখে মজে উরফি, বাদশার সঙ্গে ছবি দিয়ে বড় ঘোষণা ভাইরাল কন্যার!

আমাজন প্রাইমেও আসছে উরফির প্রথম সিরিজ।
Posted: 02:57 PM Mar 21, 2024Updated: 05:14 PM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ার ভাইরালকন্যা উরফি জাভেদের এখন বৃহস্পতি তুঙ্গে। কেননা, আজব ফ্যাশন নিয়ে যে উরফিকে কটাক্ষের মুখে পড়তে হত। সেই এখন বলিউডের নয়নের মণি। এই যেমন, টুক করে আমাজনে এক সিরিজে অভিনয়ের সুযোগ পেলেন উরফি। আর এবার উরফির স্বপ্নপূরণ। শাহরুখের সঙ্গে একফ্রেমে!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি উরফির সঙ্গে ঘটল ফ্যানগার্ল মোমেন্ট। এক অনুষ্ঠানে শাহরুখকে সামনে দেখে নিজেকে সামলাতে পারলেন না উরফি। ব্যস, টুক করে বাদশার সঙ্গে সেলফি তুলে ফেললেন তিনি। সূত্র বলছে, সুযোগ বুঝে উরফি নাকি শাহরুখকে বলেছেন, তাঁর সঙ্গে অভিনয়ের কথা। শাহরুখ নাকি রাজিও হয়েছেন। তবে এই নিয়ে বিস্তারিত জানাতে নারাজ সোশাল মিডিয়ার ভাইরালকন্যা।

[আরও পড়ুন: মেগা বাজেটের ‘মহাভারত’ বানাতে চেয়েছিলেন শাহরুখ, কেন ভেস্তে গেল প্ল্যান?]

অন্যদিকে, একতা কাপুরের নতুন ছবি ‘লাভ সেক্স ধোকা’তে দেখা যাবে উরফিকে। এই ছবি দিয়েই বলিউডে পা দিতে চলেছেন সোশাল মিডিয়ার ভাইরাল কন্যা। এই ছবিটিও পরিচালনা করছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। এই ছবির ফার্স্টলুক শেয়ার করে সুখবর দিলেন উরফি নিজেই।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। অবশ্য সমালোচনা নিয়ে উরফি কখনই বিশেষ মাথা ঘামাননি। তাঁর পাখির চোখ বরাবরই ছিল বলিউডের পর্দাই। দু-একটা পাঞ্জাবি ছবিতেও অবশ্য অভিনয় করেছিলেন তিনি। এবার বলিউডের পর্দায়।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন।

[আরও পড়ুন: পেসমেকার বসল সব্যসাচীর, কেমন আছেন ‘ফেলুদা’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement