shono
Advertisement

২৫ বছর আগের আর আজকের কাজলের মধ্যে তফাতটা দেখুন

বলিউডে ২৫ বছর পার করলেন কাজল। The post ২৫ বছর আগের আর আজকের কাজলের মধ্যে তফাতটা দেখুন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:41 PM Aug 01, 2017Updated: 11:11 AM Aug 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩১ জুলাই, ১৯৯২ বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী কাজল। মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘বেখুদি’। দেখতে দেখতে পঁচিশ বছর পার করে ফেললেন অভিনয়ের জগতে। সময়ের সঙ্গে সঙ্গে এসেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘গুপ্ত’, ‘বাজিগর’, ‘দুশমন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-র মতো অনেক হিট থেকে সুপারহিট ছবি। নানারকম অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে এই দীর্ঘ সময়ে। তবে ইন্ডাস্ট্রির থেকে অনেক কিছু পেয়েছেন বলেও মনে করেন কাজল। মুখের ওপর সত্যি কথা বলার জন্য বিখ্যাত কাজল সবাইকে ধন্যবাদও জানিয়েছে তাঁকে ক্ষমা করে দেওয়ার জন্য। এই ইন্ডাস্ট্রি তাঁকে যেভাবে আপন করে নিয়েছে তারজন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী। আর এই ২৫ বছরের সেলিব্রেশনে নিজের প্রথম সিনেমার একটি ছবি পোস্ট করেন কাজল।

Advertisement

Throwback to 25 years back. So much love for so long. Truly humbled!

A post shared by Kajol Devgan (@kajol) on

[কেন বারবার সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?]

This is an…….. I have a secret look

A post shared by Kajol Devgan (@kajol) on

আজকের কাজলের সঙ্গে ২৫ বছর আগের কাজলের কতটা তফাত তা সত্যিই চোখে পড়ার মতো। তবে শুধু ইনস্টাগ্রামে নয়, টুইটারেও মা তনুজা ও বাবা সোমু মুখোপাধ্যায়ের সঙ্গে পুরনো ছবি পোস্ট করেন অভিনেত্রী।

 [‘টপলেস’ সানিকে তো দেখেছেন, জানেন কীভাবে হয় শুটিং?]

বলিউডে খুব তাড়াতাড়ি তাঁর বন্ধু হয়ে ওঠেন করণ জোহর, শাহরুখ খান। মাধে বেশ কিছু সমস্যা হলেও আজও তাঁদের ভালই বন্ধুত্ব। আপাতত নিজের পরবর্তী ছবি ‘ভিআইপি ২’ এর প্রচারে ব্যস্ত কাজল। দীর্ঘ কুড়ি বছর পর কোন দক্ষিন ভারতীয় ছবিতে দেখা যাবে তাঁকে।

The post ২৫ বছর আগের আর আজকের কাজলের মধ্যে তফাতটা দেখুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement