shono
Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-দর্শনা, দেখুন বিয়ের ছবি

ছাদনাতলায় সৌরভকে মধুর আলিঙ্গন দর্শনার।
Posted: 09:36 PM Dec 15, 2023Updated: 08:52 AM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’, কে আবার! টলিউডের ‘মন্টু পাইলট’। মাথায় টোপর পরে একেবারে বরবেশে সৌরভ দাস (Saurav Das)। লাল টুকটুকে বেনারসিতে কনে দর্শনা বণিক (Darshana Banik)। টলিউডের দুষ্টু ছেলের গলাতেই মালা দিলেন মিষ্টি নায়িকা। শুক্রবারের গোধূলি লগ্নে সৌরভ-দর্শনার চার হাত এক হল।

Advertisement

 

পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর সেজে ওঠে। তার আগে দুই তারকা বাড়িতে সারেন গায়ে হলুদের অনুষ্ঠান। সাদা পাঞ্জাবি ও ধুতি পরে গায়ে হলুদ সারেন সৌরভ। অন্যদিকে, দর্শনার পরনে ছিল হলুদ শাড়ি। এই সময়ই অভিনেত্রীর গায়ে সোনার গয়না ও হাতে শাঁখা-পলা দেখা যায়।

[আরও পড়ুন: ‘সকালে উঠে এটা করা মাস্ট!’, পিয়ার কাছে মধুর আবদার পরমব্রতর ]

গোধূলি লগ্নে সৌরভ-দর্শনার চার হাত এক হয়। শীতের বিয়েবাড়িতে সেজেগুজে হাজির হন তারকা অতিথিরা। লাল টুকটুকে বেনারসি সেজেছেন দর্শনা। গোটা শাড়িতে রয়েছে রুপোর কাজ। দর্শনার পছন্দেই নাকি তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। সাদা পাঞ্জাবি, কাঁধে লাল নকশা করা চাদরে সেজে সৌরভ একেবারে হ্যান্ডসাম বাঙালি বর।

মেনুতে এলাহি আয়োজন। মেন কোর্সে রাধা বল্লভি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, ডায়মন্ড ফিশ ফ্রাই, ফিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, চিকেন তন্দুরি, মটন কষা। শেষ পাতে ছিল ক্ষীরের পাটিসাপটা, মালপোয়া ও রাবড়ি, নলেনগুড়ের রসগোল্লা, সন্দেশ ও আইসক্রিম। এছাড়াও ফুচকা, পাপড়ি চাট, ভেলপুরি, ফিশ ওরলি, চিকেন পাকোড়া, মকটেল কাউন্টার ও চা-কফি থাকছে। নিরামিশাষিদের জন্য চিলি পনির, কাজু রোল আর ভেজ মালাই কোফতা। 

[আরও পড়ুন: ‘প্লিজ বোঝার চেষ্টা করুন…’, স্মৃতি ইরানির ঋতুস্রাব সংক্রান্ত মন্তব্যে প্রতিক্রিয়া কঙ্গনার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement