shono
Advertisement

যশরাজের ব্যানারে যশ! বলিউডে বড় ব্রেক অভিনেতার

টলিউডের পর এবার যশের পাখির চোখ বলিউড।
Posted: 02:10 PM Nov 09, 2022Updated: 02:10 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সারপ্রাইজ দিচ্ছেন টলিউডের হ্যান্ডসাম নায়ক যশ দাশগুপ্ত। টলিউডের পর এবার যে তাঁর পাখির চোখ বলিউড, তা ধীরে ধীরে টের পাওয়া যাচ্ছে। এই যেমন দিব্যা খোসলা কুমারের ‘ইয়ারিয়া ২’ -র ছবির শুটিং করছেন। অন্যদিকে, নতুন খবর হল যশ (Yash Dasgupta) নাকি খুব শীঘ্রই যশরাজের ব্য়ানারে তৈরি ছবিতে অভিনয় করতে চলেছেন। গুঞ্জনে শোনা যাচ্ছে, পরিচালক আদিত্য চোপড়ার সঙ্গে নাকি মিটিংও সেরে ফেলেছেন যশ। জলদিই নাকি যশরাজের ব্যানারে কাজ করবেন যশ।

Advertisement

বলিউডের মাঠে নতুন অভিনেতাদের জমি পাইয়ে দিতে যশরাজ বার বারই এগিয়ে আসেন। এই ব্য়ানার থেকে বলিউড পেয়েছে বহু স্টারদের। অর্জুন কাপুর, পরিণীতি চোপড়া, অনুষ্কা শর্মা, রণবীর সিংয়ের মতো অভিনেতাদের কেরিয়ারের শুরু এই যশরাজ ব্যানার থেকেই। এবার হয়তো সেই তালিকায় ঢুকতে চলেছেন টলিউডের যশও। তবে আপাতত, এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা।

 

[আরও পড়ুন: বাংলার প্রযোজকের গল্প চুরির অভিযোগের জের! পিছোল বলিউড ছবি ‘মিস্টার মাম্মি’র মুক্তি]

কিছু মাস আগে ইদে মুক্তিপ্রাপ্ত একটি মিউজিক ভিডিও-তে যশ-নুসরত, যথেষ্ট নজর কেড়েছেন। তারপরেই শোনা যাচ্ছিল যশের (Yash Dasgupta) হিন্দি ছবিতে যুক্ত হওয়ার খবর। প্রসঙ্গত, ‘গ‌্যাংস্টার’, ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ যশের উল্লেখযোগ‌্য ছবি। তাঁর এই সিনেমা সফরের মাঝে গতবছর তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তখন অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে, ফিল্ম এবং রাজনীতি তিনি কীভাবে ব‌্যালান্স করেন। তবে যশ অভিনয় জারি রেখেছেন। এবার দেখার বলিউডের খাতায় নাম লেখানোর পর তাঁর ফিল্ম কেরিয়ার কোন দিকে মোড় নেয়। যশের প্রথম বলিউড ছবি ‘ইয়ারিয়া ২’ মুক্তি পাবে ২০২৩ সালের ১২ মে।

[আরও পড়ুন: শরীরে নতুন করে সংক্রমণ! এখনও সংকট কাটেনি ঐন্দ্রিলা শর্মার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement