shono
Advertisement

মাইনাস ৬ ডিগ্রিতেও ‘ফেলুদা’র বেশে টোটা, হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন?

'ভূস্বর্গ' যতই 'ভয়ঙ্কর' হোক না কেন, টোটা থাকেন ফেলুদার মেজাজে।
Posted: 12:51 PM Mar 26, 2024Updated: 12:51 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূস্বর্গ’ যতই ‘ভয়ঙ্কর’ হোক না কেন, টোটা (Tota Roy Choudhury) থাকেন ফেলুদার মেজাজে। তাই তো মাইনাস ৬ ডিগ্রি সেলসিয়াসেও হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেতা। আর সেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন? সেকথা টোটা জানিয়েছেন ক্যাপশনে।

Advertisement

ফাইল চিত্র

সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর অবলম্বনেই নতুন সিরিজ তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। গতবছরই প্রকাশ্যে আসে সিরিজের ফার্স্টলুক। তুষারশুভ্র পাহাড়ের চূড়া, ডাল লেকে ভাসমান শিকারা আর তার সামনে দাঁড়িয়ে ফেলুদা, তোপসে ও জটায়ু, এমন দৃশ্যই দেখা গিয়েছিল প্রথম পোস্টারে। এবার টোটা রায়চৌধুরীকে দেখা গেল ফেলুদার বেশে। তাও আবার বরফের মাঝে।

[আরও পড়ুন: আবির চট্টোপাধ্যায়ের মেয়ের ছবি প্রকাশ্যে, বাবা-মায়ের সঙ্গে হাসিমুখে পোজ ময়ূরাক্ষীর]

নীল স্যুট, প্যান্ট রয়েছে টোটার পরনে। গলায় তাঁর মাফলার। ফেলুদার এই লুক বাঙালির চেনা। কিন্তু মাইনাস ৬ ডিগ্রি সেলসিয়াসেও এই পোশাক? টোটা জানান, শুধুমাত্র থার্মাল পরে তিনি এই ঠান্ডার সঙ্গে মোকাবিলা করছেন। কিন্তু এটুকু কি যথেষ্ট? বোধহয় না। কিন্তু ফেলুদা জন্য সমস্ত কষ্ট সহ্য করতে তৈরি টোটা। অভিনেতা জানান, এই চরিত্র অভিনয় করাতেই তাঁর সবচেয়ে বেশি আনন্দ। তাই তো এমন প্রতিকূল পরিস্থিতিতেও ফেলুদার মেজাজ বজায় রেখেছেন তিনি।

ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদার ভক্ত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ২০২০ সালে প্রথম ‘ফেলুদা ফেরত’ তৈরি করেন তিনি। দর্শকদের প্রশংসা পায় ‘ছিন্নমস্তার অভিশাপ’। ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে মতানৈক্যের কারণে মুক্তি পায়নি ‘যত কাণ্ড কাঠমাণ্ডু’তে। তার পর হইচই ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে হাত মিলিয়ে সৃজিত আনেন ‘দার্জিলিং জমজমাট’। এবার ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর পালা।

[আরও পড়ুন: বলিউডে বচ্চন পরিবার থেকে টলিউডে পরম-পিয়া, রাজ-শুভশ্রী, রঙে মাতোয়ারা সবাই ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement