shono
Advertisement

ফের হিন্দি ছবিতে টোটা রায়চৌধুরী, ভোল বদলে ধরা দিলেন নয়া লুকে

শুক্রবারই নতুন লুকের ছবি পোস্ট করেছেন অভিনেতা।
Posted: 08:33 PM Mar 10, 2023Updated: 08:33 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাদা সাদা কালা কালা…’— এই যেন এখন মেজাজ টোটা রায়চৌধুরীর (Tota Roy Choudhury)। শুক্রবার একেবারে ভিন্ন লুকে নিজের ছবি পোস্ট করেছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। আর তাতেই দিয়েছেন চমক।

Advertisement

“নবদিশা তাই নবকলেবর…আপনাদের আশীর্বাদ / শুভেচ্ছা / ভালবাসা একান্ত কাম্য”, ক্যাপশনে একথা লিখেই ছবিটি পোস্ট করেছেন টোটা। ছবিতে অভিনেতার পরনে রয়েছে গ্রে কালাসের স্যুট আর কালো শার্ট। শান্ত চাহনি আর চোখে চশমা। সবেচেয়ে বেশি নজর কাড়ে টোটার কাঁচা-পাকা দাড়ি। তাতেই বাজিমাত করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ফাঁস শাহরুখের ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্য! সোশ্যাল মিডিয়ার চর্চায় ভাইরাল ভিডিও]

কিন্তু কী কারণে টোটার এই ভোলবদল টোটা রায়চৌধুরীর? প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, নতুন এক হিন্দি ছবিতে অভিনয় করছেন। তার জন্যই নতুন এই লুক। তবে এর বেশি কিছু অভিনেতা এখনই বলতে চান না।  তবে লুকটি তাঁর বেশ হয়েছে, এমনই মত নেটিজেনদের। 

কলেজে পড়ার সময় ভেবেছিলেন সেনাবাহিনীতে যোগ দেবেন। ভাগ্য তার জন্য অভিনয়ের ক্ষেত্র প্রস্তুত করে রেখেছিল। সেই পথেই টোটা রায়চৌধুরী কখনও হয়েছেন বাংলা সিনেমা ও সিরিয়ালের নায়ক, কখনও আবার ফেলুদা হয়ে মগজাস্ত্রের খেল দেখিয়েছেন। হিন্দি সিনেমায় এর আগেও টোটাকে দেখা গিয়েছে। ‘তিন’, ‘কাহানি ২’ থেকে ‘হেলিকপ্টার ইলা’, ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘অজিব দাস্তানস’, সবেতেই নজর কেড়েছেন নানা শেডের চরিত্রে। এবার নতুনভাবে অভিনেতাকে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কণ্ঠে শুরু ‘ভিড়’ সিনেমার ট্রেলার, লকডাউনের স্মৃতি ফেরালেন ভূমি-রাজকুমাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement