shono
Advertisement

রণবীরের সঙ্গে নগ্ন দৃশ্যের জন্য কত পারিশ্রমিক নেন তৃপ্তি দিমরি? জানলে থ হবেন!

'ভাবি ২'তে মশগুল দর্শক অনুরাগীরা।
Posted: 08:52 PM Dec 14, 2023Updated: 08:52 PM Dec 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’-এর সুবাদে তৃপ্তি দিমরি (Triptii Dimri) এখন টক অফ দ্য টাউন। ‘ভাবি ২’কে কিছুতেই ভুলতে পারছেন না দর্শক অনুরাগীরা। লাস্যময়ী তৃপ্তির ফুটন্ত রূপের ঘায়ে তো বটেই এমনকী তাঁর অভিনয়ও রীতিমতো নজর কেড়েছে। বিশেষ করে নেটপাড়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে, রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রীর যৌন দৃশ্য।

Advertisement

যে ঘনিষ্ঠ দৃশ্যের জন্য সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে তৃপ্তি দিমরিকে। তবে সাহসিকতার জন্য় প্রশংসাও কুড়িয়েছেন তিনি। সিনেদর্শকরা এখন ‘ভাবি ২’তে মশগুল। এককথায় ‘অ্যানিম্যাল’ (Animal) ছবিতে জোয়ার চরিত্রে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু যে সিনেমার জন্য তৃপ্তি বর্তমানে নিত্যদিন সংবাদের শিরোনামে, সেই ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি জানেন?

[আরও পড়ুন: সিনেমা হিট করাতে মন্দিরে ভরসা! বৈষ্ণোদেবীর পর শিরিডি সাঁইবাবার দুয়ারে শাহরুখ]

বলিউড মাধ্যম সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’-এর জন্য ৪০ লক্ষ টাকা নিয়েছেন তৃপ্তি দিমরি। এর আগে ‘বুলবুল’, ‘কালা’র মতো প্রজেক্টে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শক অনুরাগীদের। উল্লেখ্য, বুধবার IMDb-র সেরা সাপ্তাহিক সেলেবদের একটি তালিকা প্রকাশ হয়েছে। যেখানে সমস্ত ভারতীয় তারকাদের টপকে শীর্ষ স্থান অধিকার করেছেন তৃপ্তি দিমরি। এরপরই তালিকায় রয়েছে ‘অ্যানিম্যাল’ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

[আরও পড়ুন: ‘যুদ্ধ করেই জিতব’, নির্বাচনী ময়দানে হুঙ্কার মাহিয়া মাহির, ভোট থেকে সরলেন হিরো আলম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement