shono
Advertisement

জিতের নতুন ‘বুমেরাং’, রুক্মিণীর পাশাপাশি নায়িকা এবার টেলিপর্দার দেবচন্দ্রিমা!

টেলিপর্দা থেকে সোজা সিনেপর্দায় উড়ান দেবচন্দ্রিমার।
Posted: 02:31 PM Jun 13, 2023Updated: 02:33 PM Jun 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের ছবিতে সুযোগ পেলেন মিঠাই সৌমিতৃষা। আর এবার জিতের জায়গা করে নিলেন টেলিপর্দার আরও এক জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়! হ্য়াঁ, আপাতত এই খবরেই টেলিপাড়ায় তুমুল উত্তেজনা।

Advertisement

টেলিপর্দা থেকে সিনেমার পর্দায় সুযোগ পাওয়াটা নতুন কোনও গল্প নয়। এর আগেও মিমি চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী, মধুমিতা সরকার, ঐন্দ্রিলা সেনরা বহাল তবিয়তে সিনেমার পর্দায় কাজ করছেন। সেই তালিকায় এবার ঢুকে পড়ল দেবচন্দ্রিমার নাম।

আরও পড়ুন: জেলে যিশু সেনগুপ্ত, বাঁচাতে পারবেন কাজল? ‘ট্রায়াল’ সিরিজের ট্রেলারে বাঁকে বাঁকে চমক]

খবর অনুযায়ী, জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। আর এই ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।

দেবচন্দ্রিমা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”পুরো ব্যাপারটাই এখন প্রাথমিকস্তরে রয়েছে। এখনও পর্যন্ত ছবির চিত্রনাট্য় হাতে পায়নি। তবে যতটুকু জানি আমার চরিত্রটা বেশ মজাদার ও ছটফটে একটি মেয়ের।”

‘সাঁঝের বাতি’, ‘সাহেবের চিঠি’র মতো ধারাবাহিক থেকে জনপ্রিয় হয়ে ওঠেন দেবচন্দ্রিমা। সম্প্রতি তাঁকে হোমস্টে মার্ডার সিরিজেও দেখা গিয়েছিল। সেই দেবচন্দ্রিমাই এবার টলিউড সুপারস্টার জিতের হাত ধরে এবার সিনেপর্দায় আসতে চলেছেন।

[আরও পড়ুন: OMG! ‘অ্যানিমেল’ ছবির জন্য এত টাকা নিয়েছেন রণবীর কাপুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার