shono
Advertisement

পাহাড়ে গিয়ে ফের বিয়ে করলেন উদয়-অনামিকা, বন্ধুদের সঙ্গে নিয়েই হানিমুন ট্রিপ!

২৮ জুন ছিমছাম অনুষ্ঠানে আইনি বিয়ে সেরেছেন উদয় ও অনামিকা।
Posted: 07:45 PM Jul 03, 2023Updated: 07:45 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্ন ছিল পাহাড়ের কোলে গিয়ে বিয়ে করার। আর সেই স্বপ্নটাই পূরণ করলেন টেলিপর্দার জনপ্রিয় মুখ অনামিকা চক্রবর্তী ও উদয়প্রতাপ সিং। আর এই পাহাড়ি বিয়ের ব্যবস্থা পুরোটা সামলেন নিলেন উদয় ও অনামিকার বন্ধুরা! এসবই ঘটল উদয় ও অনামিকার হানিমুন ট্রিপে।

Advertisement

২৮ জুন ছিমছাম অনুষ্ঠানে আইনি বিয়ে সেরেছেন উদয় ও অনামিকা। তারপরই ২০ জন বন্ধুকে নিয়ে পাহাড়ে রওনা দেন জুটি। সংবাদ মাধ্যমে অনামিকা জানিয়েছেন, ”মধুচন্দ্রিমা মানেই স্বামী-স্ত্রী। কিন্তু আমরা ভেবে দেখলাম। পরে তো আমরা ঘুরতে যেতেই পারব দুজনে। আমরা দুজনেই চেয়েছিলাম মধুচন্দ্রিমাটা বন্ধুবান্ধবের সঙ্গে নিয়েই হোক। কারণ এই সময়টা আর পাওয়া যাবে না। ”

[আরও পড়ুন: প্রেসিডেন্সি যেন ‘মহব্বতে’র ‘গুরুকূল’! প্রেমে ফরমান, সৃজিতের প্রশ্ন ‘ধাপার মাঠে যাবে?’]

বহুদিন ধরেই বন্ধুত্ব ও প্রেম। তবে ঠিক করেই রেখেছিলেন ২০০৩ সালে বিয়েটা করবেন। কথামতোই ২৮ জুন আইনি বিয়েটা সারলেন উদয় ও অনামিকা। ছিমছাম বিয়ের সাজে ধরা দিলেন অনামিকা ও উদয়। কাটলেন কেক। ক্যামেরার সামনে পোজ দিলেন জুটি।

বিয়ের ছবি পোস্ট করে অনামিকা লিখলেন, ”অবশেষে আমরা পারলাম। আমাদের জীবনের নতুন শুরু হল।” উদয় ও অনামিকার বিয়ের ছবি দেখে শুভেচ্ছার বন্যা। টলিপাড়ার সবাই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন মন খুলে।

[আরও পড়ুন: দীর্ঘ ৩৮ বছর পর পর্দায় অমিতাভ-কমল হাসান দ্বৈরথ, ‘Project K’ নিয়ে বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement