shono
Advertisement

গৌরীর জীবনে আবার শৈলর কালো ছায়া, এবার ভিক্ষুকের বেশে চান্দ্রেয়ী, কী হতে চলেছে?

গল্পে আসতে চলেছে চাঞ্চল্যকর মোড়।
Posted: 06:24 PM Jun 10, 2023Updated: 07:09 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ সপ্তাহে টিআরপি তালিকায় হেরফের হয়েছে। গত সপ্তাহেও এক নম্বরে ছিল ‘গৌরী এলো’। এবারে সে জায়গা ‘অনুরাগের ছোঁয়া’র দখলে। গৌরীর গল্প সেরার তালিকায় দ্বিতীয় স্থান পেয়েছে। তবে আগামীকে এই ধারাবাহিকের গল্পে আসতে চলেছে চাঞ্চল্যকর মোড়। ফিরছে শৈলমা অর্থাৎ চান্দ্রেয়ী ঘোষ।

Advertisement

কাহিনি অনুযায়ী পাঁচ বছর পর জেল থেকে ছাড়া পেয়েছে শৈল। আগের মতো তার আর প্রভাব, প্রতিপত্তি কোনওটাই নেই। স্মৃতিশক্তিও হারিয়েছে সে। এখন রাস্তায় রাস্তায় ঘুরে দিন কাটে শৈলর। সেই অবস্থায় তার দেখা হয় গৌরীর মেয়ে তারার সঙ্গে। দু’জনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব।

[আরও পড়ুন: ‘এগুলোই আমাদের ইন্ডাস্ট্রির অর্জন!’, ‘তকদীর’ সিরিজের তেলুগু রিমেক নিয়ে আবেগপ্রবণ চঞ্চল চৌধুরী]

গৌরী কি জানতে পারবে এই বন্ধুত্বের কথা? শৈলর কি মনে পড়বে আগের ঘটনা? শৈল আবার ভিক্ষুকের ছদ্মবেশে নতুন কোনও ষড়যন্ত্র করছে না তো? এই সমস্ত প্রশ্নের উত্তর জানা যাবে ‘গৌরী এলো’র (Gouri Elo) আগামী এপিসোডগুলোতে। ধারাবাহিকের সম্প্রচারের সময়ও পালটে গিয়েছে। ১২ জুন থেকে সন্ধ্যা ছ’টায় দেখা যাবে গৌরী-ইশানদের।

 

প্রসঙ্গত, ক্রেজি আইডিয়াজ মিডিয়ার প্রযোজনায় তৈরি ‘গৌরী এল’। ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিকে ডা. ইশান ঘোষালের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ। তাঁর বিপরীতে গৌরীর চরিত্রে রয়েছেন মোহনা মাইতি। আর এঁদের জীবনে যাবতীয় অশান্তি শৈল মা ওরফে চান্দ্রেয়ীকে কেন্দ্র করেই হতে চলেছে। এমনই আভাস মিলছে গল্পে। 

[আরও পড়ুন: উফ কী গরম! স্তনযুগলের মাঝে যেন জমে বিন্দু বিন্দু ঘাম, মধুমিতার উষ্ণতায় কাত নেটপাড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার