shono
Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন তনুজা, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?

গত রবিবার হাসাপাতালে ভর্তি হয়েছিলেন তনুজা।
Posted: 06:04 PM Dec 19, 2023Updated: 06:05 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তনুজা (Tanuja)। এমনটাই জানা গিয়েছে। মুম্বইয়ের জুহুর এক হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। সূত্রের খবর মানলে, সোমবার রাতেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

গত রবিবার রাতের দিকে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন তনুজা। শোনা গিয়েছে, বার্ধক্যজনিত সমস্যার কারণেই ৮০ বছরের অভিনেত্রী অসুস্থ হয়ে পড়েছিলেন। বিপদ বুঝেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্মীরাও তৎপর ছিলেন। তনুজার চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল।

[আরও পড়ুন: আর লুকোছাপা নয়, ‘সুখবর’ দিয়েই ফেললেন অনুষ্কা শর্মা]

সূত্রের খবর মানলে চিকিৎসায় বেশ ভালোভাবে সাড়া দিয়েছে তনুজার শরীর। অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার পরও পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। সমস্ত দিক খতিয়ে দেখেই তনুজাকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। আপাতত বেশ কয়েকটা দিন অভিনেত্রীকে বিশ্রামে থাকতে হবে।

পরিচালক কুমারসেন সমর্থ ও অভিনেত্রী শোভনা সমর্থের মেয়ে তনুজা। তাঁর দিদি নূতন। নূতনের ‘হামারি বেটি’ সিনেমার মাধ্যমেই শিশুশিল্পী হিসেবে নিজের অভিনয় শুরু করেন তনুজা। পরে ‘ছাবিলি’, ‘জুয়েল থিফ’, ‘হাতি মেরে সাথি’, ‘হামারি ইয়াদ আয়েগি’র মতো সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পান। হিন্দি সিনেমার পাশাপাশি ‘দেয়া নেয়া’, ‘তিন ভুবনেরর পারে’, ‘প্রথম কদম ফুল’, ‘অ্যান্টনি ফিরিঙ্গি’র মতো জনপ্রিয় বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন তনুজা। ফিল্মি কেরিয়ারের মাঝেই অভিনেত্রী বাঙালি পরিচালক সোমু মুখোপাধ্যায়কে বিয়ে করেন। দুই কন্যাসন্তানের জন্ম দেন। বড় মেয়ে কাজল বলিউডে সুপ্রতিষ্ঠিত। ছোট কন্যা তানিশাও অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে।

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র মুক্তির আগেই অঘটন, শাহরুখপত্নী গৌরী খানকে নোটিস ইডির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার