shono
Advertisement

Breaking News

ক্যাটরিনা কাছে আসতেই অস্বস্তি হয়েছিল ভিকি কৌশলের, কেন? নিজমুখেই স্বীকার করলেন

২০২১ সালে বলিউডের 'চিকনি চামেলি'র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা।
Posted: 08:06 PM Sep 05, 2023Updated: 08:06 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দু’য়েক হয়ে গেল। বলিউডের ‘চিকনি চামেলি’ ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সংসার করছেন। এখনও যেন কেমন ঘোরের মধ্যে রয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। ক্যাটরিনার মতো অভিনেত্রী যে তাঁকে বেছে নিতে পারে, এটা প্রথমে বিশ্বাসই করতে পারতেন না অভিনেতা। অভিনেত্রী কাছে আসতেই অস্বস্তি হতো তাঁর, এমনই আভাস দিলেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

Advertisement

২০২১ সালের ৯ ডিসেম্বর কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়েন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল। বিয়ের সময় লাল লহেঙ্গাতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। আর অন্যদিকে ভিকির শেরওয়ানিতে ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোঁয়া। বিয়েতে ছবি তোলা নিষিদ্ধ হলেও তারপর অনুরাগীদের জন্য একাধিক ছবি পোস্ট করেন ভিকি-ক্যাট।

[আরও পড়ুন: দেশের নাম বদলের প্রস্তাবে সায়! অমিতাভের ‘ভারতমাতা কি জয়’ স্লোগান ঘিরে জল্পনা তুঙ্গে]

এতদিন ক্যাটরিনার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে সেভাবে কথা বলেননি ভিকি। কিন্তু সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, টেক্সট মেসেজ করে ক্যাটরিনাকে ডিনারে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। ক্যাটরিনা যখন তাঁর প্রস্তাবে সাড়া দিতেন, অভিনেতার বড় অস্বস্তি হতো। ভাবতেন ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রী তাঁকে কেন এত পাত্তা দিচ্ছে।

প্রসঙ্গত, ভিকির অনেক আগে থেকেই মুম্বই ইন্ডাস্ট্রিতে রয়েছেন ক্যাটরিনা। কেরিয়ারের মধ্যগগনেই তিনি টল ডার্ক অ্যান্ড হ্যান্ডসাম অভিনেতাকে বিয়ে করেন। ভিকি জানান, মানুষ হিসেবে ক্যাটরিনা দুরন্ত। নিজের কাছের মানুষদের জন্য সবকিছু করতে পারেন। স্ত্রীর এই স্বভাবেই মাত হয়ে গিয়েছেন ভিকি। ক্যাটরিনার মতো মানুষ তিনি আজ পর্যন্ত দেখেননি বলেই জানান। আগামীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে দেখা যাবে ভিকিকে। ক্যাটরিনার হাতে রয়েছে ‘টাইগার ৩’।

[আরও পড়ুন: ছোটবেলার এই ‘সরল’ ছেলেটা এখন টলিউডের হ্যান্ডসাম নায়ক, চিনতে পারছেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement