shono
Advertisement

‘জলদিই ভাল খবর দেব’, প্রেমিকার হাতে হাত রেখে ছবি পোস্ট বিজয় দেবেরাকোন্ডার, ব্যাপারটা কী?

হায়দরাবাদের একটি রেস্তরাঁয় নাকি বিয়ের পাকা কথা সেরে ফেললেন রশ্মিকা ও বিজয়ের পরিবার।
Posted: 12:32 PM Aug 30, 2023Updated: 12:50 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি সত্যিই প্রেম করছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা? প্রেমের খবর স্বীকার না করলেও, বিজয় এবার প্রেমের ইঙ্গিত দিয়েছেন নিজের থেকেই। অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে এমন এক ছবি পোস্ট করেছেন, যা দেখে প্রেমের গুঞ্জনে বারুদ পড়েছে।

Advertisement

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, এক মহিলার হাতে হাত রেখেছেন বিজয়। এই পোস্টে বিজয় লিখলেন, ‘অনেক কিছু ঘটছে জীবনে। জলদিই ভাল খবর নিয়ে আসছি।’  আর এই ছবি নিয়েই নতুন গুঞ্জন শুরু। নেটিজেনরা মনে করছেন, এই ছবিতে বিজয় রশ্মিকা মান্দানার হাতেই হাত রেখেছেন।

দক্ষিণী তারকা রশ্মিকা মান্দানা আর বিজয় দেবরাকোন্ডা যে প্রেম করছেন, তা বহুদিন আগে থেকেই গুঞ্জনে ছিল। আর এবার সেই গুঞ্জন বেড়ে গেল একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই। গুঞ্জন বলছে, গোপনে গোপনে হায়দরাবাদের একটি রেস্তরাঁয় নাকি পাকা কথা সেরে ফেললেন রশ্মিকা ও বিজয়ের পরিবার।

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, বড়পর্দায় কামব্যাক আমিরের, নয়া ছবির মুক্তির জন্য কোন তারিখ বাছলেন?]

এর আগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রশ্মিকা ও বিজয়। শুধু দুজনেই নয়, রশ্মিকা নাকি দেখা করেছেন বিজয়ের পরিবারের সঙ্গেও। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গিয়েছে তাঁদের। শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রশ্মিকা উড়ে গিয়েছেন দুবাইয়ে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ রশ্মিকা ও বিজয় দুজনে।

দক্ষিণী ছবির অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ইতিমধ্য়েই ‘পুষ্পা’ (Pushpa) ছবিতে তাঁর ‘স্বামী স্বামী’ (Shami Shami) নাচ দেখে গোটা দেশের পুরুষদের হৃদয়ে ঝড় উঠেছে। সেই রশ্মিকাই এবার পেয়ে গেলেন তাঁর প্রাণের স্বামীকে! গুঞ্জন বলছে, দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রশ্মিকা। বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীকে।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement