shono
Advertisement

‘যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে…’, ‘পারিয়া’র টিজারে হুঙ্কার বিক্রমের

তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে রণং দেহী মেজাজে অভিনেতা।
Posted: 04:35 PM Jan 03, 2024Updated: 04:47 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটপাতের কুকুরদের দেশ নেই, ভোটার নেই, আধার নেই, নেই কোনও পরিচয়। নিরীহ এই প্রাণীদের বাঁচাতেই অস্ত্র হাতে তুলে নিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। নিয়েছেন যুদ্ধের শপথ। আর এই সমস্ত কিছুই হয়েছে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবির জন্য। ছবির ফার্স্টলুক আগেই প্রকাশ্যে এসেছিল। এবার প্রকাশিত হল টিজার।

Advertisement

পারিয়া ছবিতে বিক্রম

‘যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে। যতগুলো ঘা ওদের মেরেছো ততটাই মার পড়বে’, টিজারে এমন সংলাপই শোনা যাচ্ছে বিক্রমের চরিত্রের মুখে। জানা যাচ্ছে, ছবিতে কারখানা শ্রমিকের চরিত্রে অভিনয় করেছেন বিক্রম। এক পাইস হোটেলের নিয়মিত খাওয়া-দাওয়া করে এই শ্রমিক। হোটেলের মালকিন পাড়ার কিছু কুকুরকে রোজ খেতে দেয়। তার মধ্যে থেকেই এক ছোট্ট কুকুরের সঙ্গে এই শ্রমিকের বন্ধুত্ব হয়। কিন্তু তার পর এক রাতে এমন কিছু ঘটে যা গল্পের মোড় ঘুরিয়ে দেয়।

[আরও পড়ুন: ‘বাদামী হায়না’র থেকে শহরকে বাঁচাতে পারবে ‘বটতলার ডিটেক্টিভ’ আবির? চমকে ভরা ট্রেলার]

এর আগে ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তথাগত জানান, পারিয়া শব্দটির আভিধানিক মানে ব্রাত্য। এ দেশে রাস্তার নাম ও গোত্রহীন কুকুরদেরও পারিয়া বলা হয়। সেই কারণেই তিনি নিজের সিনেমার নাম ‘পারিয়া’ রেখেছেন। এমন একটি ভূমিকায় বিক্রমের মতো ডেডিকেটেড অভিনেতাকেই দরকার ছিল পরিচালকের। বিক্রমও নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত।

বিক্রম ও তথাগত দুজনেই সারমেয়প্রেমী। তাই ছবির প্রত্যেকটি দৃশ্যের সঙ্গে একাত্ম হতে পেরেছেন। চরিত্রের প্রয়োজনেই কড়া ডায়েট মেনে সিক্স প্যাক অ্যাব তৈরি করেছেন বিক্রম। ছবিতে বিক্রম ছাড়াও রয়েছেন অঙ্গনা রায়, শ্রীলেখা মিত্র, অম্বরীশ ভট্টাচার্য, সৌম্য মুখোপাধ্যায়, তপতী মুন্সী, দেবাশিস রায়, লোকনাথ দে, দেবপ্রসাদ হালদার, বিমল গিরি, সাহির রাজ। প্রযোজনায় প্রতীক চক্রবর্তী এবং অভিনব ঘোষ। আগামী ৯ই ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পারিয়া’।

[আরও পড়ুন: ইরা খান নেবেন না কোনও উপহার, আমিরকন্যার বিয়েতে হচ্ছে কী কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement