shono
Advertisement

বিবেক অগ্নিহোত্রীকে ফুলমার্কস মোদির! গদগদ চিত্তে পরিচালকের মন্তব্য, ‘প্রথম কোনও প্রধানমন্ত্রী…’

বক্স অফিসে না চললেও ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসায় পঞ্চমুখ নরেন্দ্র মোদি।
Posted: 04:41 PM Oct 06, 2023Updated: 04:41 PM Oct 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। তবে বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি এই ছবি। অনেকে অবশ্য শাহরুখের ‘জওয়ান’ ছবির দাপটকেই দায়ী করেছেন এর জন্য। তবে একাধিক ফিল্ম সমালোচকের মতে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির মতো এবারও বিবেকের ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ দাগ কাটতে পারেনি। তবে বক্স অফিসে লক্ষ্মীর কৃপা হোক না হোক, এবার বিবেক অগ্নিহোত্রীর ছবির প্রশংসায় পঞ্চমুখ নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। আর প্রধানমন্ত্রীর দেওয়া ফুলমার্কসে বেজায় আপ্লুত পরিচালক।

Advertisement

বৃহস্পতিবার যোধপুরে এক অনুষ্ঠানে বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War)-এর প্রশংসা করে মোদি বলেন, “আমি শুনেছি যে ‘ভ্যাকসিন ওয়ার’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছে যা আমাদের দেশের বিজ্ঞানীদের নিরলস প্রচেষ্টাকে তুলে ধরেছে। যারা কোভিডের বিরুদ্ধে লড়াইয়ের জন্য নিজেকে উৎসর্গ করে দিনরাত এক করে কাজ করেছিলেন।” শুধু তাই নয়, এর পাশাপাশি মোদির আরও সংযোজন, “আমাদের দেশের নারী বিজ্ঞানীরাও এত বিস্ময়করভাবে কাজ করেছেন। এই সব দিক তুলে ধরা হয়েছে এই সিনেমাতে। আমাদের বিজ্ঞানীরা কী করেছেন তা জেনে সিনেমাটি দেখার পর গর্বে ভারতীয়দের বুক ভরে উঠেছে। বিজ্ঞানী এবং বিজ্ঞানের গুরুত্ব তুলে ধরার জন্য আমি এই ছবি নির্মাতাদের অভিনন্দন জানাই।”

প্রধানমন্ত্রীর তরফে এমন প্রশংসা পেয়ে যারপরনাই আপ্লুত পরিচালক। এপ্রসঙ্গে পাল্টা ধন্যবাদ জানিয়ে বিবেক অগ্নিহোত্রীর মন্তব্য, “ভ্যাকসিন তৈরিতে দেশের বিজ্ঞানী, বিশেষ করে মহিলা বিজ্ঞানীদের যে অবদান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখ থেকে তার প্রশংসা শুনে খুব ভালো লাগছে। প্রথমবার কোনও প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন অভূতপূর্ব প্রশংসা শুনে মহিলা বিজ্ঞানীরা ফোন করে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।”

[আরও পড়ুন: imdb রেটিংয়ে ৩ নম্বরে ‘রক্তবীজ’, বলিউড-দক্ষিণী ছবির সঙ্গে পাল্লা দিচ্ছে টলিউড?]

প্রসঙ্গত, ‘দ্য় কাশ্মীর ফাইলস’ ছবির পর থেকেই পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে নিয়ে হইচই পড়ে গিয়েছিল সিনে দুনিয়ায়। এমনকী, পরিচালক বিবেকের প্রশংসা করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার পর একাধিকবার নানা কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন বিবেক। বিশেষ করে সিনেপ্রেমীরা মুখিয়ে ছিলেন বিবেকের পরের ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ারে’র দিকে। সেই সিনেমারই ভূয়সী প্রশংসায় এবার মোদি। পাল্টা প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানাতেও ভুললেন না পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

[আরও পড়ুন: CPR দিয়ে অসুস্থ পথচারীর প্রাণ বাঁচালেন গুরমিত, অভিনেতার মানবিকতায় কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement