shono
Advertisement

কেন ‘আদিপুরুষ’-এর প্রচারে নেই ‘লঙ্কেশ’ সইফ? উত্তর খুঁজলেন নেটিজেনরা

একেক জনের একেক মত।
Posted: 09:40 AM Jun 12, 2023Updated: 09:40 AM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিরুপতিতে ধুমধাম করে নতুন ট্রেলার লঞ্চ হল। ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিলেন নায়ক প্রভাস, পরিচালক ওম রাউত। বড় স্ক্রিনে নিজেকে সীতা হিসেবে দেখে কেঁদে ফেললেন কৃতী স্যানন। কিন্তু ‘লঙ্কেশ’ সইফ আলি খান (Saif Ali Khan)। তিনি কোথায়? প্রচারে কেন বলিউডের নবাবকে দেখা যাচ্ছে না? এমন প্রশ্ন উঠছে অনুরাগীদের মনে। এর কিছু কারণও নাকি তাঁরা আন্দাজ করে ফেলেছেন।

Advertisement

কী সেই কারণগুলি? একটি কারণ হিসেবে শোনা যাচ্ছে, সইফের আগের বিতর্কিত মন্তব্য এর জন্য দায়ী। ছবির শুটিং চলাকালীন সইফ এক সাক্ষাৎকারে বলেছিলেন, এখানে রাবণের মানবিক দিক দেখানো হয়েছে। এতে বিস্তর জলঘোলা হয়েছিল। তাই হয়তো সইফকে প্রকাশ্যে প্রচারে আনা হচ্ছে না।

[আরও পড়ুন: ‘শহরের উষ্ণতম দিনে’ অনুরাগ-মেঘলা! বিক্রম-শোলাঙ্কিকে দেখে মুগ্ধ নেটিজেনরা]

আরেক পক্ষের আবার দাবি, ‘আদিপুরুষ’ ছবির প্রচারে নায়ক, নায়িকা ও পরিচালক ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে কথা বলা শুরু করছেন। কিন্তু সইফের পক্ষে তা বলা সম্ভব নয়, তাই তিনি ছবির প্রচার থেকে নিজেকে দূরে রাখছেন। বলা এও হচ্ছে, ওম রাউতের সিনেমা রাম-সীতা নিয়ে, দুষ্টের দমন শিষ্টের পালন। হয়তো নির্মাতা ভাবছেন, লঙ্কেশের চরিত্রকে যতটা গোপন রাখা যায়, ততই ভাল। তাই সইফকে রাখা হচ্ছে না।

এদিকে, ‘আদিপুরুষ’-এর (Adipurush) ফাইনাল ট্রেলার প্রকাশ্যের আসার পর থেকেই শোরগোল নেটপাড়ায়। ১৬ জুন ছবির মুক্তি নিয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। অগ্রিম বুকিং শুরু হতেই টিকিট কাটতে শুরু করেছেন তাঁরা। ইতিমধ্যেই নাকি প্রথম দিনের ষাট শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সংখ্যাটা ১০ হাজারের উপরে। তেলেঙ্গানার সরকারি স্কুলের পড়ুয়া থেকে অনাথ আশ্রম, বৃদ্ধাশ্রমের মানুষেরা বিনামূল্যে পাবেন ‘আদিপুরুষ’-এর টিকিট। একথা জানিয়ে প্রযোজক অভিষেক তাঁর টুইটে একটি গুগল লিংক শেয়ার করেছেন। সেই লিংকে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে ফ্রি টিকিট।

 

[আরও পড়ুন: যত প্যাঁচ মাদক নিয়ে, ‘ব্লাডি ড্যাডি’ হয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন শাহিদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement