shono
Advertisement

সত্যিই কি আর্থিক প্রতারণার সঙ্গে যুক্ত জারিন? গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

শিয়ালদহ আদালতে জারিন খানের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়েছে।
Posted: 03:22 PM Sep 18, 2023Updated: 03:22 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার অভিযোগে অভিযুক্ত বলিউড অভিনেত্রী জারিন খান (Zareen Khan)। লক্ষ লক্ষ টাকা নিয়েও বাংলার অনুষ্ঠানে আসেননি। সেই অভিযোগের প্রেক্ষিতেই ২০১৮ সালে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। এবার সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হল সলমন খানের নায়িকা জারিন খানের বিরুদ্ধে। আর এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন খোদ জারিন খান।

Advertisement

এক সংবাদমাধ্যমে জারিন খান জানান, ”আমি সত্য়িই হতবাক। আমি নিশ্চিত এর কোনও সত্যতা নেই। আইনজীবীর সঙ্গে কথা হয়েছে। পুরো বিষয়টা না জেনে এখনই কোনও মন্তব্য করতে চাই না।”

প্রসঙ্গত, ২০১০ সালে সলমন খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়েই বলিউডে শিকে ছেড়েন জারিন। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সেইসময়ে। তখন সদ্য ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়েছে। সলমনের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তবে পর পর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান জারিন। বর্তমানে সিনেপর্দায় তাঁকে দেখা যায় না সেরকম। এবার বলিউডের সেই অভিনেত্রীর বিরুদ্ধেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হল।

[আরও পড়ুন: ‘হোটেলের ঘরে নায়কের সঙ্গে ৪ ঘণ্টা সায়ন্তিকা! পোশাক নিয়ে চম্পট’, বিস্ফোরক প্রযোজক]

শিয়ালদহ আদালতে জারিন খানের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়েছে। গ্রেফতারি পরোয়ানা জারি। পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ টাকা নিয়েছিলেন জারিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জারিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উলটে যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জারিন খান হুমকি দেন, “কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!”

[আরও পড়ুন: ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে সানগ্লাস, ‘অ্যানিম্যাল’-এর নতুন পোস্টারে রোমহর্ষক রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement