shono
Advertisement

মন্দির চত্বরে ‘লুঙ্গি’পরে উদ্দাম নাচ! ক্ষিপ্ত প্রাক্তন ক্রিকেটারের তোপের মুখে সলমন খান

‘কিসি কা ভাই কিসি কি জান’-এর গান দেখেই সলমনের তীব্র সমালোচনা করেছেন তিনি।
Posted: 12:54 PM Apr 10, 2023Updated: 12:54 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই প্রকাশ্যে আসবে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ট্রেলার। এদিকে প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণের রোষানলে সলমন খান (Salman Khan)। লুঙ্গির মতো করে ধুতি পরে মন্দির চত্বরে বলিউড অভিনেতার উদ্দাম নাচ তাঁর একদম পছন্দ হয়নি।

Advertisement

এপ্রিল মাসেই প্রকাশ্যে এসেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার নতুন গান ‘ইয়েনতাম্মা’। গানটি গেয়েছেন বিশাল দদলানি ও পায়েল দেব। গানে সলমনের পাশাপাশি দক্ষিণী তারকা ভেঙ্কটেশ ও রামচরণও নেচেছেন। এই গান নিয়েই আপত্তি রয়েছেন লক্ষ্মণ শিবরামকৃষ্ণণের। প্রাক্তন ক্রিকেটার লেখেন, “এখানে দক্ষিণ ভারতের সংস্কৃতিকে অপমান করা হয়েছে এবং তা হাস্যকর করে তোলা হয়েছে। এটি লুঙ্গি নয়, ধুতি। আর এমন ঐতিহ্যময় পোশাকের ভীষণভাবে অসম্মান করা হয়েছে।”

[আরও পড়ুন: ‘ঝুমে জো রিঙ্কু…’, ‘পাঠান’-এর মেজাজেই নাইটদের নতুন নায়ককে শুভেচ্ছা শাহরুখের]

উল্লেখ্য, হলুদ শার্ট ও ধুতি পরে মন্দির চত্বরে সলমনের এই নাচকে অনেকেই ‘লুঙ্গি ডান্স’ আখ্যা দিয়েছিলেন। নেটিজেনরা অনেকেই সলমনের এই নাচের প্রশংসা করেছিলেন। আবার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণের মতোই অনেকে মন্দির চত্বরে এমন ধুতির ভিতরে হাত ঢুকিয়ে নাচের বিরোধী। এ নিয়ে তরজা অব্যাহত।

উল্লেখ্য, দক্ষিণী সুপারস্টার তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবিটি। সলমনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ইদে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

[আরও পড়ুন: শরীরে শুধুমাত্র ফুলের মালা, রমজান মাসে এ কেমন ভিডিও উরফির! ক্ষিপ্ত নেটিজেনরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement