shono
Advertisement

অযোধ্যায় মন্দিরের বদলে গির্জা চাই! রানুকে নিয়ে ভুয়ো খবর ছড়াল নেটদুনিয়ায়

কী বললেন রানু মণ্ডল? The post অযোধ্যায় মন্দিরের বদলে গির্জা চাই! রানুকে নিয়ে ভুয়ো খবর ছড়াল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:47 PM Nov 19, 2019Updated: 05:03 PM Nov 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানু মণ্ডল মানেই এখন বিতর্ক। কখনও নিজের সাজ নিয়ে, কখনও আবার নিজের ব্যবহারের জন্য খবরে এসেছেন রানাঘাটের ‘রানুদি’। কিন্তু এবার আর নিজের কোনও কাজের কারণে নয়, রানু ভাইরাল হয়েছেন তাঁকে নিয়ে ভুয়ো খবরের জন্য। খবরে প্রকাশ, রানু নাকি বলেছেন, অযোধ্যার বিতর্কিত জমিতে মন্দির বা মসজিদ নয়, গির্জা তৈরি করা হোক। এ নিয়ে ক্রমশ বাড়তে শুরু করে জল্পনা। কিন্তু তারপরই জানা যায়, খবরটি আদ্যোপান্ত ভুয়ো। এমন কোনও কথা রানু বলেননি। রানু নিজেও জানালেন সে কথা। স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি এমন কোনও কথাই বলেননি।

Advertisement

অযোধ্যা মামলার রায় বের হওয়ার পর থেকে অনেক সেলিব্রিটি তাঁদের মন্তব্য জানিয়েছিলেন। কিন্তু মন্দির বা মসজিদের বদলে গির্জা করার কথা কেউ বলেননি। কিন্তু খবর যখন ছড়িয়ে পড়ল রানু মণ্ডল অযোধ্যা নিয়ে এমন কথা বলেছেন, অবাক হয়ে যান নেটিজেনরা। কিন্তু তারপর জানা যায়, ওয়েবসাইটটি ভুয়ো খবর প্রকাশ করেছে। যদিও ততক্ষণে রানুকে নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছে। অনেকে টুইটারে লেখেন, ‘রানু মণ্ডল অযোধ্যায় চার্চের জন্য জায়গা চেয়েছেন। মনে হয় না উনি স্টেশনেই ঠিক ছিলেন? এ তো মাথায় চড়ে বসেছে।’

[ আরও পড়ুন: কলঙ্কিত করা হয়েছে ভাবমূর্তি, মহানায়কের তথ্যচিত্রের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ নাতি গৌরব ]

কিছুদিন আগে মেকআপ ও র‍্যাম্পে হাঁটার জন্য হাসির খোরাক হতে হয়েছিল রানু মণ্ডলকে। শনিবারই রানুর নয়া মেকওভারের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। কানপুরের ইন্দিরা নগরে এক অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেখানেই আমন্ত্রিত ছিলেন রানু মণ্ডল। আর তার জন্যই সন্ধা নামে এক নতুন বিউটি পার্লার তাঁর মেকওভারের দায়িত্ব নিয়েছিল। মেকওভারের পর উচ্ছ্বসিত রানুর মন্তব্য ছিল, “বিশ্বাসই হচ্ছে না এটা আমি। নিজেকে তো চিনতেই পারছি না।” ওই অনুষ্ঠানেই ব়্যাম্পে হেঁটেছেন রানু মণ্ডল। বেইজ রঙা এক ডিজাইনার লেহেঙ্গা পরা। সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। গোটা ঘটনায় সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হতে হয় তাঁকে।

[ আরও পড়ুন: অশরীরীর অস্তিত্ব নিয়ে চর্চা ‘দাদাগিরি’র মঞ্চে, প্রতিবাদে আদালতের দ্বারস্থ বিজ্ঞান মঞ্চ ]

The post অযোধ্যায় মন্দিরের বদলে গির্জা চাই! রানুকে নিয়ে ভুয়ো খবর ছড়াল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার