shono
Advertisement

দিল্লিতে উদ্ধার ১৮ লক্ষ টাকার নকল ২০০০-এর নোট

ধৃতরা এই কারবার চালানোর জন্য রীতিমতো একটি ছাপাখানা খুলে ফেলেছিল। The post দিল্লিতে উদ্ধার ১৮ লক্ষ টাকার নকল ২০০০-এর নোট appeared first on Sangbad Pratidin.
Posted: 10:35 AM Jan 29, 2017Updated: 05:19 AM Jan 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জাল নোট চক্রের তিন পান্ডাকে গ্রেফতার করল দিল্লি পুলিশের বিশেষ সেল। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৮ লক্ষ টাকার নকল নোট। বাজেয়াপ্ত নোটগুলির প্রত্যেকটিই নতুন ২০০০ টাকার নোট বলে জানা গিয়েছে। ডিসিপি (স্পেশাল সেল) সঞ্জীব যাদব বলেন, নারেলায় এই নোটগুলি ছাপা হয়। ধৃতরা এই কারবার চালানোর জন্য রীতিমতো একটি  ছাপাখানা খুলে ফেলেছিল। স্ক্যানার, প্রিন্টিং মেশিন সবই কিনেছিল তারা। উন্নতমানের কাগজও ব্যবহার করত এই নকল নোট ছাপার জন্য।

Advertisement

(হেরোইন বিক্রির স্বর্গরাজ্য শিয়ালদহ, স্টেশনে বাড়ছে অপরাধ)

ডিসিপি (স্পেশাল সেল) সঞ্জীব যাদব জানান, ধৃতদের নাম আজাদ সিং, মনোজ, সুনীল কুমার। তাদের কাছ থেকে একটি এসইউভি, একটি বাইক ও তিনটি মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। সুনীলের বিরুদ্ধে এক মহিলাকে যৌন হেনস্তার অভিযোগ রয়েছে। ডাকাতির ঘটনায় বহুবার নাম জড়িয়েছে আজাদের। সে-ই এই চক্রের মাস্টার মাইন্ড। টাকার স্ক্যান ও ছাপানোর দায়িত্ব ছিল তার উপরই। বাকি দুজন বিভিন্ন জায়গায় তা ছড়িয়ে দিত। পুলিশ জানিয়েছে, মনোজ একজন দিল্লির হাওয়ালা ডিলার। ২০০০ টাকার নোট বাজারে আসার পর এই প্রথম এত বড় জালনোট চক্রের সন্ধান পেল পুলিশ। পুলিশের দাবি, এই তিনজনকে জেরা করে আরও বড় কোনও চক্রের সন্ধান মিলতে পারে।

(ট্রাম্পকে পাল্টা, মার্কিন বাসিন্দাদের প্রবেশে নিষেধাজ্ঞা ইরানের)

The post দিল্লিতে উদ্ধার ১৮ লক্ষ টাকার নকল ২০০০-এর নোট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement