shono
Advertisement

মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

এই সিমকার্ড দেখে কী বললেন সোনু? The post মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM Sep 08, 2020Updated: 01:55 PM Sep 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী পরিস্থিতিতে দেশ আনলক হলেও সোনু সুদের সাহায্যের হাত থামেনি। লকডাউনের গোড়ার দিনগুলি থেকে এখনও পর্যন্ত অনবরত মানুষের সেবা করে চলেছেন তিনি। আর জনসাধারণের সেই ত্রাতাকে শ্রদ্ধার্ঘ্য জানাতেই এক ভক্তের অভিনব প্রয়াস। মাইক্রো সিমকার্ডে রং-তুলির টানে ফুটিয়ে তুলেছেন সোনু সুদের ছবি। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ৪জি গতিতে ভাইরাল!

Advertisement

লকডাউনে পরিযায়ী শ্রমিক, জনসাধারণের দুঃখ দুর্দশা নিয়ে বই লিখছেন। তাঁকে নিয়ে ইতিমধ্যেই বায়োপিক করার প্রস্তাব এসেছে একাধিক জায়গা থেকে। তবুও ঝাঁ চকচকে স্টার সুলভ জায়গা থেকে দূরে সরে মানব সেবায় নিয়োজিত সোনু সুদ। লকডাউনে সোনু সুদের জনসেবামূলক কাজ তাঁকে ‘ঈশ্বরের দূত’-সম করে তুলেছে জনসাধারণের কাছে। আর তাই অনুরাগীদের কেউ গ্রামের রাস্তার নামকরণ করছেন অভিনেতার নামে, কেউ বা সন্তানের নাম রাখছেন, আবার তাঁর উদ্যোগে ঘরে ফেরা কোনও পরিযায়ী শ্রদ্ধার্ঘ্য জানানোর জন্য দোকানই খুলে ফেলছেন সোনু সুদের (Sonu Sood) নামে। তবে এবার এক অনুরাগীর শিল্পকলায় মেতেছেন অভিনেতা।

সোনু সুদকে শ্রদ্ধার্ঘ্য জানানোর জন্য মাইক্রো সিম কার্ডে অভিনেতার ছবি এঁকেছেন এক অনুরাগী। দুস্থ, দুর্দশাগ্রস্থ মানুষদের জন্য তিনি যা করছেন, তা সত্যিই অনস্বীকার্য! আর সেই জন্যই নিজের সৃজনশৈলী ভাবনায় সোনুর প্রতিকৃতি ফুটিয়ে তুলেছেন ছোট্ট সিম কার্ডে। যে ছবি নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। খোদ সোনু সুদ ভক্তের সেই পোস্ট শেয়ার করে লিখেছেন, “১০জি নেটওয়ার্ক”। সেই পোস্ট শেয়ার করে আরেক নেটজনতার মন্তব্য, “স্যর, আপনি যে গতিতে কাজ করছেন সাধারণ মানুষের সেবার জন্য, তাতে করে নেটওয়ার্কের স্পিডও হার মানবে বইকী!”

[আরও পড়ুন: কঙ্গনার জন্য কেন ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা? কেন্দ্রকে প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়ার]

দেশের কোন প্রান্তের কৃষক সন্তানের পড়াশোনার জন্য গরু বিক্রি করছেন, ঈশ্বরের দূতের মতো তাঁর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। কোথায় ষাঁড় নেই বলে মেয়েরা কষ্ট করে ক্ষেতের হাল টানছেন, সোনু পৌঁছে দিয়েছেন ট্রাক্টর। কোথায় কোন পরিযায়ী শ্রমিকের মা মরণাপন্ন, খাবার হাতে দিয়ে নিরাপদে তাঁকে গ্রামে পৌঁছেছেন সোনু সুদ। গর্ভবতী মহিলা হাঁটতে পারছেন না, গাড়ির ব্যবস্থা করে দিয়েছেন অভিনেতা। বিগত কয়েক মাসে এত মানুষের চোখের জল মুছিয়েছেন সোনু, তা বোধহয় গুণেও শেষ করা যাবে না!

[আরও পড়ুন: সুশান্ত মামলায় আজ ফের NCB’র জেরার মুখে রিয়া, সুশান্তের দিদির বিরুদ্ধে নথিভুক্ত মামলা]

The post মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement