shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

দেনার দায়ে জর্জরিত, ৫৬ হাজার টাকায় কন্যাসন্তান বিক্রি বাবার

মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে পুলিশ।
Published By: Amit Kumar DasPosted: 11:13 PM Aug 03, 2024Updated: 11:14 PM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেনার দায়ে জর্জরিত গোটা পরিবার। বিপুল ঋণ থেকে মুক্তি পেতে নিজের সদ্যোজাত কন্যা সন্তানকে বিক্রির অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। মাত্র ৫৬ হাজার টাকায় নিজের সন্তানকে বিক্রি করে পুলিশের জালে অভিযুক্ত। চাঞ্চল্যকর এমনই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড় জেলার গাঙ্গিরি থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম চরণ সিং। তাঁর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে চরণকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি আটক করা হয়েছে যিনি ওই কন্যাসন্তান কিণেছিলেন তাঁকেও। পুলিশ জানিয়েছে, চরণের স্ত্রী অনিতাদেবী দিন পাঁচেক আগে হাসপাতালে এক কন্যাসন্তানের জন্ম দেন। এর পর সেই সদ্যোজাত হঠাৎ নিখোঁজ হয়ে যায়। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায় হাসপাতালে।

[আরও পড়ুন: চণ্ডীগড়ে আদালতের মধ্যে আমলাকে গুলি করে হত্যা! অভিযুক্ত প্রাক্তন পুলিশকর্তা শ্বশুর]

সন্তানকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন অনিতা। কোমর বেঁধে গোটা ঘটনার তদন্তে নামে স্থানীয় থানার পুলিশ। হাসপাতালের সিসিটিভি খতিয়ে দেখে জানা যায়, এক ব্যক্তি শিশুতিকে কোলে করে নিয়ে হাসপাতালের বাইরে চলে যাচ্ছে। অনিতাদেবী সেই ভিডিও ফুটেজ দেখে তাজ্জব হয়ে যান। দেখা যায়, যে তাঁর সন্তানকে নিয়ে যাচ্ছে সে আর কেউ নয়, তাঁর স্বামী। এর পর স্বামীর বিরুদ্ধেই পুলিশের লিখিত অভিযোগ দায়ের করেন অনিতা।

[আরও পড়ুন: ‘রামের অস্তিত্বের কোনও ঐতিহাসিক প্রমাণ নেই’, ডিএমকে নেতার মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

তদন্তে নেমে পুলিশ অনিতার স্বামীকে গ্রেপ্তার করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারেন দেনার দায়ে সন্তানকে এক দম্পতির কাছে বিক্রি করে দিয়েছেন তিনি। ৫৬ হাজার টাকায় তিনি বিক্রি করেছেন নিজের সন্তানকে। যার কাছে সন্তান বিক্রি করেছেন সেই দম্পতিকেও খুঁজে বের করে পুলিশ। তাঁদের আটক করার পাশাপাশি শিশুটিকে উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হয় তাঁর মায়ের কাছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঋণ থেকে মুক্তি পেতে নিজের সদ্যোজাত কন্যা সন্তানকে বিক্রি বাবার।
  • মাত্র ৫৬ হাজার টাকায় এক দম্পতির কাছে সন্তানকে বিক্রি করেন অভিযুক্ত।
  • মায়ের অভিযোগের ভিত্তিতে সন্তানকে উদ্ধার করল পুলিশ।
Advertisement