shono
Advertisement

যুবভারতীতে বেঙ্গালুরু বধ, আইএসএলে প্লে অফের সম্ভাবনা জিইয়ে রাখল ইস্টবেঙ্গল

Published By: Anwesha AdhikaryPosted: 09:29 PM Apr 07, 2024Updated: 09:47 PM Apr 07, 2024

ইস্টবেঙ্গল: ২ (ক্রেসপো- পেনাল্টি, ক্লেটন)

Advertisement

বেঙ্গালুরু এফসি: ১ (সুনীল-পেনাল্টি) 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঁচে রইল আইএসএলের (ISL) আশা। তিন পয়েন্টের লক্ষ্যে নেমে জয় ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল (East Bengal)। চলতি আইএসএলে এটাই ঘরের মাঠে মশাল বাহিনীর শেষ ম্যাচ ছিল। সেই ম্যাচ জিতে তৃপ্তির হাসি মুখে মাঠ ছাড়লেন ক্লেটন সিলভারা।

আইএসএলের প্রথম ছয়ে থাকতে গেলে শেষ তিন ম্যাচ জিততেই হবে, কঠিন অঙ্ক ছিল ইস্টবেঙ্গলের সামনে। কিন্তু সেই চ্যালেঞ্জ মাথায় নিয়েই খেলতে নামছে লাল-হলুদ ব্রিগেড। কোচ কার্লেস কুয়াদ্রাত সাফ জানিয়েছেন, "আমাদের মাথায় পুরো পয়েন্ট ছাড়া অন্য কোনও ভাবনা নেই।” কোচের এই ভাবনা সফল করতে মাঠে নেমে দাপট দেখাচ্ছেন মহেশ সিং-সল ক্রেসপোরা।

[আরও পড়ুন: ওয়াংখেড়েতে বিধ্বংসী ইনিংস রোহিতের, ছুঁয়ে ফেললেন বিরাট কোহলির রেকর্ডও

আইএসএলের প্রথম লেগের ম্যাচে এগিয়ে থেকেও হারতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। রবিবার যুবভারতীতে অবশ্য তার বদলা নিল ইস্টবেঙ্গল। ম্যাচের ১৯ মিনিটে পেনাল্টি পায় লাল-হলুদ ব্রিগেড। মাথা ঠাণ্ডা রেখে গোল করে দেন ক্রেসপো। তার পর ৬০ মিনিট পর্যন্ত লিড ধরে রেখেছিল ইস্টবেঙ্গল। কিন্তু পেনাল্টিতে সুনীলের গোল আবার হিসাব পালটে দেয়। হারের আতঙ্ক ফের হানা দিতে থাকে লাল-হলুদ শিবিরে।

কিন্তু দলকে ফের ম্যাচে ফেরালেন ক্লেটন। লাল-হলুদের অধিনায়ক, বিপদে দলের ভরসা। ৭৩ মিনিটে নিশুর ভাসিয়ে দেওয়া পাস চিনতে ভুল করেননি। মোক্ষম সময়ে বলে মাথা ছুঁয়ে দিলেন, সোজা গোলে জড়িয়ে গেল বল। ২-১ গোলে এগিয়ে ফের জয়ের আশা ফিরিয়ে দিলেন দলে। তাঁর গোলেই ফের জ্বলে উঠল আইএসএল প্লে অফের আশা। প্রথম ছয়ে উঠে এল ইস্টবেঙ্গল। 

[আরও পড়ুন: জিততেই উধাও বিদ্রুপ, অধিনায়ক হার্দিককে ‘কাছে টানল’ ওয়াংখেড়ে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement