shono
Advertisement

নোট বাতিল ইস্যুতে সরকারের ভূয়সী প্রশংসা কোহলির

সরকারের পদক্ষেপের ভূয়সী প্রশংসা করলেন ভারতীয় ক্রিকেটের বর্তমান ইয়ুথ আইকন। The post নোট বাতিল ইস্যুতে সরকারের ভূয়সী প্রশংসা কোহলির appeared first on Sangbad Pratidin.
Posted: 08:30 PM Nov 16, 2016Updated: 03:03 PM Nov 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৫০০ এবং ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তে এখনও তোলপাড় জাতীয় রাজনীতি। কোথাও বিরোধীরা এর বিরুদ্ধে সুর চড়াচ্ছেন, তো কোথাও ব্যাঙ্কের সামনে লাইনে দাঁড়িয়ে বিরক্ত আম আদমি। তবে কালো টাকা ও সন্ত্রাস হানা রুখতে প্রধানমন্ত্রীর নেওয়া এই পদক্ষেপের প্রথম থেকেই প্রশংসা করে আসছে ক্রীড়াদুনিয়া।

Advertisement

টিম ইন্ডিয়ার কোচ অনিল কুম্বলে আগেই মোদির প্রশংসা করেছিলেন। বীরেন্দ্র শেহবাগ তো আবার দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে দেশবাসীকে সেনা জওয়ানদের মতো ধৈর্যশীল হওয়ার আহ্বান জানিয়েছিলেন। কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও বলেছিলেন, নোট বাতিল হওয়ায় তিনি কোনও সমস্যায় পড়েননি। এবার একই সুর ভারতীয় টেস্ট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির গলায়।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে আটকে গিয়েছে টিম ইন্ডিয়া। বিশাখাপত্তনমে কঠিন লড়াই। তবে দেশের এত বড় শিরোনাম তাঁর চোখও এড়ায়নি। গোটা ঘটনাই অবগত তাঁর। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সরকারের পদক্ষেপের ভূয়সী প্রশংসা করলেন ভারতীয় ক্রিকেটের বর্তমান ইয়ুথ আইকন। নোট বাতিল প্রসঙ্গে হাসি মুখে জানালেন, ভারতীয় রাজনীতির ইতিহাসে তাঁর দেখা সেরা পদক্ষেপ এটি। সঙ্গে মজা করে বললেন, এখন বাতিল ৫০০ ও ১০০০ টাকার নোটে ফ্যানদের অটোগ্রাফ দেওয়া যাবে।

The post নোট বাতিল ইস্যুতে সরকারের ভূয়সী প্রশংসা কোহলির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement