shono
Advertisement

বল বিকৃতি নিয়ে ওয়ার্নারকে তোপ দাগাই বুমেরাং হয়ে ফিরল! পাক সিরিজে নেই অজি তারকা

বিষয়টা কী?
Posted: 05:11 PM Dec 06, 2023Updated: 05:11 PM Dec 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময়ের সতীর্থের সঙ্গে সম্পর্ক এখন তলানিতে এসে ঠেকেছে। আর তার জেরেই ধারাভাষ্যের চাকরি হারাতে হল প্রাক্তন অজি তারকাকে।
পাকিস্তান-অস্ট্রেলিয়া (Pakistan-Australia) টেস্ট সিরিজ শুরু হতে চলেছে ১৪ ডিসেম্বর। সেই সিরিজে ধারাভাষ্য দেওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার মিচেল জনসনের (Mitchell Johnson)। কিন্তু ডেভিড ওয়ার্নারের (David Warner) সঙ্গে ঝামেলার জন্য ধারাভাষ্যকারদের প্যানেল থেকেই বাদ পড়েছেন জনসন। ধারাভাষ্যকারদের যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে মার্ভ হিউজ, ওয়াসিম আক্রম এবং মার্ক টেলরের নাম থাকলেও কোথাও নেই মিচেল জনসনের নাম। 

Advertisement

[আরও পড়ুন: হাত দিয়ে বল ধরে ‘হাস্যকর’ আউট, লজ্জার ইতিহাসে বাংলাদেশের তারকা মুশফিকুর]

জনসন তাঁর কলামে লিখেছিলেন, ওয়ার্নারকে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে দলে নেওয়ার কারণ তাঁর ফর্ম নয়। এই সিরিজের পরই অবসর নেবেন ওয়ার্নার। সেই কারণেই তাঁকে দলে রাখা হয়েছে। একই সঙ্গে মুখ্য নির্বাচক জর্জ বেইলিকেও কটাক্ষ করতে পিছপা হননি জনসন। বলেছিলেন, বেইলি প্লেয়ারদের খুব ঘনিষ্ঠ। এই ঘনিষ্ঠতা দল নির্বাচনে প্রভাব ফেলছে। 
এর দিন দুয়েক পরেই জনসন পুরনো বল বিকৃতি কাণ্ড তুলে ধরে ওয়ার্নারকে আক্রমণ করেন। বলেছিলেন, বল বিকৃতি কাণ্ডে জড়িত ক্রিকেটারকে কোনওভাবেই নায়কের বিদায় দেওয়া উচিত নয়। তাছাড়া আরও একটি অধ্যায়ের উল্লেখ করেছেন জনসন। বিশদে সেকথা বলতে চাননি তিনি। চলতি বছরের গোড়ার দিকে ওয়ার্নারের কাছ থেকে একটি মেসেজ পেয়েছিলেন জনসন। সেই প্রসঙ্গে প্রাক্তন অজি বোলার বলেন, ”আমি ডেভের কাছ থেকে মেসেজ পাই। যেটা খুবই ব্যক্তিগত। আমি ওকে রিং করার চেষ্টা করি। খেলা শেষ করার পরে আমি সবার কাছেই ওপেন থাকতে চেয়েছি। আমি বলেছিলাম, আমি যদি মিডিয়ায় কিছু লেখালেখি করি এবং তা যদি পছন্দ না হয়, তাহলে যেন আমার সঙ্গে কথা বলে।”
ওয়ার্নারের বিরুদ্ধে লেখা বুমেরাং হয়ে ফিরল জনসনের জন্য।

[আরও পড়ুন: আইসিসি ক্রমতালিকায় ভারতের দাপট, আটটি শীর্ষস্থান রোহিতদের দখলে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement