shono
Advertisement

কোহলির উপর এখনও ক্ষুব্ধ? নবীনের পাশে দাঁড়িয়ে আইপিএলের ‘ঝামেলা’ নিয়ে মুখ খুললেন গম্ভীর

টিআরপির জন্য ফুলিয়ে ফাঁপিয়ে গোটা ঘটনা তুলে ধরেছে মিডিয়া, দাবি গম্ভীরের।
Posted: 04:51 PM Jun 13, 2023Updated: 04:51 PM Jun 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবীন উল হক (Naveen Ul Haq) কোনও ভুল করেননি তাই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বলে জানালেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। গোটা বিষয়টা টিআরপির লোভে অনেক বেশি ফুলিয়ে ফাঁপিয়ে দেখিয়েছে মিডিয়া। আইপিএলে (IPL) লখনউ বনাম আরসিবির ম্যাচে একাধিকবার উত্তেজিত হয়ে পড়েছিলেন দুই দলের খেলোয়াড়রা। খেলার পরে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। সেই ঘটনা নিয়েই একটি সংবাদমাধ্যমে বিস্তারিত সাক্ষাৎকার দেন লখনউয়ের মেন্টর।

Advertisement

আগেও খেলার মধ্যেই বচসায় জড়িয়েছেন গম্ভীর ও বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু ২০২৩ সালের আইপিএলে তাঁদের দ্বৈরথ একেবারে চরম পর্যায়ে পৌঁছয়। সেই প্রসঙ্গে গম্ভীর বলেন, “খেলার মাঠে আগেও অনেকবার বচসা হয়েছে,তবে সেটা মাঠের মধ্যেই সীমাবদ্ধ। কিন্তু সেই বিষয়টা মিডিয়া অনেক বেশি করে দেখায়। কিন্তু দু’জন ব্যক্তির মধ্যে যা হয়েছে সেই নিয়ে অন্য কাউকে ব্যাখ্যা দেওয়ার দরকার নেই। মাঠের বাইরে হলে সেটাকে লড়াই হিসাবে ধরে নেওয়া যায়। কিন্তু মাঠে নেমে জয় পেতে মরিয়া খেলোয়াড়দের মধ্যে এমন উত্তেজনা তৈরি হতেই পারে।”

[আরও পড়ুন: ‘বৈধ নয়’, রাজ্যপাল নিযুক্ত উপাচার্যদের বেতন ও ভাতা বন্ধের নির্দেশ রাজ্য উচ্চশিক্ষা দপ্তরের]

একই সঙ্গে উঠে আসে নবীন উল হকের প্রসঙ্গও। ম্যাচের মধ্যেই দেখা যায়, আফগান পেসারের দিকে তাকিয়ে নিজের জুতো দেখিয়ে কটুক্তি করছেন বিরাট। সেই প্রসঙ্গে গম্ভীর বলেন, “আমি মনে করি নবীন কোনও ভুল করেনি। ওর পাশে দাঁড়ানো আমার কর্তব্য। যে কেউ হোক না কেন, ঠিক কাজ করলে আমি অবশ্যই তার পাশে দাঁড়াব। নিজের দলের খেলোয়াড় বলে আমি ওর পাশে দাঁড়িয়েছি সেরকম একেবারেই নয়।”

প্রসঙ্গত, আইপিএলের ওই ম্যাচের রেশ বহুদূর গড়ায়। নিজেদের ম্যাচের সময় বারবার বিরাটভক্তদের কটাক্ষের মুখে পড়েন নবীন। অন্যদিকে, আরসিবির হার উদযাপন করেছেন আফগান পেসার। তবে এই ম্যাচের জেরে শাস্তিও পেয়েছিলেন বিরাট, নবীন ও গম্ভীর। কিন্তু ক্রিকেট মাঠে এমন অশান্তির স্মৃতি এখনও ক্রিকেটপ্রেমীদের মনে টাটকা।

[আরও পড়ুন: IAS পরিচয় দিয়ে প্রেম-বিয়ে, মোটা টাকা হাতানোর চেষ্টা! পুলিশের জালে ‘গুণধর’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement