shono
Advertisement

দোকানে জামা নিতে যাওয়াই কাল, কিশোরীকে অপহরণ করে পাঁচ দিন ধরে গণধর্ষণ!

ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 10:16 AM Jun 14, 2023Updated: 10:16 AM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিজেপি (BJP) শাসিত রাজ্যে ভয়াবহ গণধর্ষণের অভিযোগ। এবার ঘটনাস্থল উত্তরাখণ্ডের কাশীপুর। ১৭ বছরের কিশোরীকে অপহরণের পর মাদক খাইয়ে নেশাগ্রস্ত করে টানা পাঁচ দিন ধরে গণধর্ষণের অভিযোগ। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

Advertisement

গত সোমবার কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, আদতে উত্তরপ্রদেশের বরেলির বাসিন্দা ওই কিশোরীকে গত ৬ জুন অপহরণ করা হয়। এরপর উত্তরাখণ্ডে নিয়ে গিয়ে লাগাতার গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। কীভাবে কিশোরীর সন্ধান পেল পুলিশ? জানা গিয়েছে, মোবাইল ট্র্যাক করেই তার লোকেশন জানা গিয়েছিল। 

[আরও পড়ুন: ১৮ ঘণ্টার জেরার পর ইডির হাতে গ্রেপ্তার, কান্নায় ভেঙে পড়লেন স্ট্যালিনের মন্ত্রী]

তরুণীকে উদ্ধার করার পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত ২৫ বছর বয়সি নাদিম কুরেশি, ৩০ বছর বয়সি ইরফান ওরফে বাবু এবং ৫০ বছরের প্রৌঢ় শাহ আলমকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ধৃতদের বিরুদ্ধে পকসো ধারায় অপহরণ ও গণধর্ষণের মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মিরগঞ্জ থানার পুলিশ আধিকারিক হরেন্দ্র সিং।

পুলিশের রেকর্ড বলছে, আলমের বিরদ্ধে খুন-সহ একাধিক অপরাধমূলক মামলা রয়েছে।
পুলিশের কাছে নির্যাতিতা কিশোরী জানিয়েছে, ৬ জুন বাড়ির কাছেই একটি টেলারিং দোকানে জামা নিতে গিয়ে ফেরার পথে নাদিম কুরেশি, ইরফান ও শাহ আলম তাকে অপহরণ করে। দীর্ঘক্ষণ খোঁজ না পেয়ে মেয়েটির দাদা থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন। কিশোরীর মোবাইল ট্র্যাক করেই উত্তরাখণ্ডের কাশীপুরে তার হদিশ মেলে। অভিযুক্তরা সারাক্ষণ তাকে মাদক খাইয়ে রাখত এবং হুঁশ ফিরলেই হুমকি দিত বলেও পুলিশকে জানিয়েছে নির্যাতিতা।

[আরও পড়ুন: পঞ্চায়েতে জারি থাকবে শিক কাবাব! ফের বেফাঁস মদন, কী ব্যাখ্যা দিলেন কামারহাটির বিধায়ক?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement