shono
Advertisement

ছাত্রীর মৃত্যুতে ধুন্ধুমার পিয়ারলেস হাসপাতালে, তদন্তের দাবিতে বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের

কর্তৃপক্ষের অপমানে আত্মহত্যা, দাবি বিক্ষোভকারীদের। The post ছাত্রীর মৃত্যুতে ধুন্ধুমার পিয়ারলেস হাসপাতালে, তদন্তের দাবিতে বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM May 11, 2018Updated: 10:18 AM May 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছাত্রীর মৃত্যুতে ধুন্ধুমার কাণ্ড পিয়ারলেস হাসপাতালে। অপমানে আত্মহত্যার অভিযোগে সকাল থেকে হাসপাতালের গেটে বিক্ষোভ  নাসিং কোর্সের পড়ুয়াদের। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও বিক্ষোভ চলছে। তাঁদের দাবি, পরীক্ষায় খারাপ ফলের জন্য পড়ুয়াদের অপমান করেছেন পিয়ারলেস হাসপাতাল কর্তৃপক্ষ। সেই অপমানেই আত্মহত্যা করেছেন ওই ছাত্রী। ঘটনার তদন্তের দাবি তুলেছেন বিক্ষোভকারীরা। হাসপাতাল কর্তৃপক্ষ আলোচনায় রাজি হলেও, নিজেদের দাবিতে অনড় পড়ুয়ারা। এদিকে আবার বিক্ষোভকারীদের মারধরের অভিযোগ উঠেছে পিয়ারলেস হাসপাতাসের নিরাপত্তাকর্মীদের বিরুদ্ধে। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত সংবাদমাধ্যমও।

Advertisement

[দুধেও মিশছে বিষাক্ত রাসায়নিক! চিকিৎসার পরও ফের অসুস্থ হয়ে পড়ছেন রোগীরা]

শহরের অন্যতম নামী বেসরকারি হাসপাতাল পিয়ারলেস। এই হাসপাতালে স্নাতকস্তরে নার্সিংয়ের কোর্সও পড়ানো হয়। চার বছরের পঠনপাঠন শেষে বিএসসি (নার্সিং) ডিগ্রি পান পড়ুয়ারা। জানা গিয়েছে, সম্প্রতি নার্সিং কোর্সের পড়ুয়াদের অভিভাবকদের সঙ্গে বৈঠক করেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেই বৈঠকে খারাপ ফলের জন্য পড়ুয়াদের রীতিমতো অপমান করা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে পিয়ারলেস হাসপাতালের হস্টেল থেকে রিংকি ঘোষ নামে তৃতীয় বর্ষের এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর সহপাঠীদের অভিযোগ, কর্তৃপক্ষের অপমানে আত্মহত্যা করেছেন রিংকি। ঘটনার তদন্তের দাবিতে রাতে হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান পড়ুয়ারা। শুক্রবার সকাল থেকে হাসপাতালে গেটে ফের শুরু হয়। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, বিক্ষোভকারীদে্র সঙ্গে আলোচনায় বসতে রাজি তারা। কিন্তু রিংকি ঘোষের মৃত্যুর তদন্তের দাবিতে অনড় নার্সিং কোর্সের ছাত্রীরা। ঘটনায় উত্তেজনায় ছড়িয়ে পড়ে পিয়ারলেস হাসপাতালে। বিক্ষোভকারীদের দাবি, তাঁদের মারধর করেছেন হাসপাতালে নিরাপত্তাকর্মীরা। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। শেষ খবর পাওয়া পর্যন্ত, এখনও বিক্ষোভ চলছে। এদিকে বিক্ষোভরত পড়ুয়া ও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের মারধরের অভিযোগ অস্বীকার করেছে পিয়ারলেস হাসপাতাল কর্তৃপক্ষ।

[হাওড়া স্টেশনের সাবওয়েতে অভিনেত্রীর শ্লীলতাহানি, হাতেনাতে ধরা পড়ল অভিযুক্ত]

The post ছাত্রীর মৃত্যুতে ধুন্ধুমার পিয়ারলেস হাসপাতালে, তদন্তের দাবিতে বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement