shono
Advertisement

OMG! শাহরুখকে নিজের ছবিতে সই করাতে এ কী কাণ্ড তরুণ পরিচালকের?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর ‘কীর্তি’।
Posted: 07:43 PM Jan 09, 2021Updated: 07:43 PM Jan 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কমনে পড়ে সেই ‘জাবড়া’ ফ্যানের কথা? পাগলের মতো যে একবার বলিউডের (Bollywood) বাদশাহর কাছে পৌঁছতে চেয়েছিল। শাহরুখ খানের (Shah Rukh Khan) বাংলো ‘মন্নতে’র বাইরে এমন পাগল ফ্যানদের ভিড় কোনও নতুন কথা নয়। কিন্তু এবার সেই ভিড়ে দেখা মিলেছে এমন এক তরুণের, যিনি বাকিদের থেকে একেবারেই আলাদা। না, ইনি শাহরুখের অটোগ্রাফ নিতে আসেননি। কেবল তাঁকে সই করাতে চেয়েছেন নিজের নতুন ছবিতে! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই নাছোড় এক পরিচালকের ধনুকভাঙা পণের কথা।

Advertisement

বেঙ্গালুরুর ওই তরুণের নাম জয়ন্ত সিগে। বেশ কিছুদিন হয়ে গেল ইনি সকাল থেকে রাত পর্যন্ত দাঁড়িয়ে থাকছেন শাহরুখের বাংলোর বাইরে। সেই ডিসেম্বরের শেষদিক থেকে। গত ৩১ ডিসেম্বর থেকে টুইটারে নিজের এই অনড় অবস্থানের কথা জানাতে শুরু করেন তিনি। আর তারপর থেকে গত কয়েকদিনে ‌ভাইরাল হয়ে গিয়েছে তাঁর মুখ।

[আরও পড়ুন: ফের বিপাকে কঙ্গনা! অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ কৃষক আন্দোলনের সেই বৃদ্ধা]

কিন্তু কেন এমন আজব খেয়াল মাথায় চাপল তাঁর? জয়ন্ত জানাচ্ছেন, ‘‘গত আগস্টে শাহরুখ খানের এক সাক্ষাৎকার পড়ে জানতে পারি, ‘জিরো’র পর থেকে আর কোনও ছবিতে সাইন করেননি উনি। তখনই মাথায় আসে, যদি আমার ছবিতে কাজ করেন শাহরুখ। রাতারাতি একটা মুভি পোস্টার বানিয়ে সেটা টুইট করি। শাহরুখকে ট্যাগ করে।’’

স্বাভাবিক ভাবেই কিং খান সেই টুইটের কোনও উত্তর দেননি। কিন্তু ততদিনে মাথার মধ্যে খেয়ালের পোকা নড়েচড়ে বসতে শুরু করেছে জয়ন্তর। এরপর ডিসেম্বরে সোজা প্লেনে করে মুম্বই হাজির হয়ে যান তিনি। আর তারপর থেকে শুরু হয় ‘মন্নতে’র বাইরে নিয়মিত হাজিরা দেওয়া। জয়ন্তর কথায়, ‘‘আমার মনে হয়েছিল, ওঁর ছবিতে উনি যেমন করেন তেমনই কিছু করা দরকার।’’ নিজের এই মিশনের নামও দিয়ে ফেলেছেন তিনি। মিশন এক্স।

[আরও পড়ুন: OMG! আচমকা কেন রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করতে হল সলমনকে? দেখুন ভিডিও]

জয়ন্ত এও বলেছেন, উনি জানেন শাহরুখ যা ব্যস্ত, তিনি হয়তো বাড়িতে সব সময় থাকছেনও না। আর তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর উপস্থিতি বলিউডের মেগাস্টারের কাছে পৌঁছে দিতে চাইছেন তিনি। সকলকে তাঁর অনুরোধ, তাঁর পোস্ট শেয়ার করার। তাঁর কথায় সাড়া দিয়ে অনেকেই তেমনটা করতে শুরুও করেছেন। এমনকী, এরই মধ্যে তাঁরও ফ্যান হতে শুরু করেছেন নেটিজেনরা! একজন যেমন কমেন্ট করেছেন, ‘আপনার ছবিটা দেখব। শাহরুখ খান থাকবেন বলে নয়। আপনার ধৈর্যের প্রতি শ্রদ্ধা জানাতে।’ শেষ খবর পর্যন্ত এখনও কিং খানের তরফে কোনও সাড়া মেলেনি। তবু দাঁড়িয়ে আছেন জয়ন্ত। তাঁর দৃঢ় বিশ্বাস, ‘পিকচার আভি বাকি হ্যায়’।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement