shono
Advertisement

ফের রেল দুর্ঘটনা, লাইনচ্যুত মালগাড়ির ১৬টি বগি

রুট বদল একাধিক যাত্রীবাহী ট্রেনের। The post ফের রেল দুর্ঘটনা, লাইনচ্যুত মালগাড়ির ১৬টি বগি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:41 AM Sep 27, 2017Updated: 05:13 AM Sep 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বুলেট ট্রেন চালানোর স্বপ্ন দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু, সাধারণ ট্রেনে সফর করতে গিয়ে এখন রীতিমতো আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। ঘটছে একের পর এক দুর্ঘটনা। এবার ওড়িশার কটকে লাইনচ্যুত হয়ে গেল মালগাড়ির ১৬টি বগি। বুধবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে কটকের নেরগুন্ডি স্টেশনের কাছে। দুর্ঘটনার কারণে আপ ও ডাইন লাইনে ব্যাহত হয় ট্রেন চলাচল। রুট বদল করা হয়  বেশ কয়েকটি ট্রেনের।

Advertisement

[এবার লাইনচ্যুত রাজধানী এক্সপ্রেস, আতঙ্ক নয়াদিল্লি স্টেশনে]

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের গঙ্গাভরম বন্দর থেকে সার নিয়ে অসমের হাইবারগাঁও যাচ্ছিল মালগাড়িটি। যাওয়ার পথে, বুধবার ভোর চারটে নাগাদ কটকের নেরগুন্ডি স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের ১৬টি বগি। ঘটনায় হতাহতের কোনও খবর নেই। কিভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন রেলের আধিকারিকরা। এদিকে, এই দুর্ঘটনার কারণে কটকে আপ ও ডাইন লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। হাতিয়া-পুরী তপস্বিনী এক্সপ্রেস, সেকেন্দরাবাদ-হাওড়া স্পেশাল-সহ বেশ কয়েকটি যাত্রাবাহী ট্রেনের রুট বদল করা হয়। বাতিল করা হয়েছে ব্রহ্মপুর-ভুবনেশ্বর প্যাসে়ঞ্জার, কটক-ভদ্রক প্যাসেঞ্জার ও ভদ্রক-কটক প্যাসেঞ্জার। তবে রাজধানী এক্সপ্রেসের রুট বদল হয়নি।

[নিয়ন্ত্রণরেখায় ‘অপারেশন অর্জুন’ শুরু করল ভারতীয় সেনা]

কয়েকদিন আগেই নয়াদিল্লি রেলস্টশনের কাছে বেলাইন হয়ে যায় জম্মু-তাওয়াই-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস। লাইনচ্যুত হয় ট্রেনের একটি বগিও। কেউ হতাহত না হলেও, ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল যাত্রীদের মধ্যে।

 

[দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় ৮ নম্বরে পতঞ্জলির সিইও]

The post ফের রেল দুর্ঘটনা, লাইনচ্যুত মালগাড়ির ১৬টি বগি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement