shono
Advertisement

অফিসে দেরি করে আসায় মহিলাকে লাথি পুরুষ সহকর্মীর, দেখুন ভিডিও

তাও কিনা সরকারি অফিসে! The post অফিসে দেরি করে আসায় মহিলাকে লাথি পুরুষ সহকর্মীর, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:37 PM Jun 13, 2017Updated: 10:07 AM Jun 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের জায়গায় কিছুটা দেরি হলে অনেক সময়েই উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে কথা শুনতে হয়। কিন্তু দেরি করে আসার জন্য লাথি! তাও কিনা সরকারি অফিসে! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে কর্নাটকের রায়চুরের সিন্ধানুর সিটি কর্পোরেশনের অফিসে। গত শনিবার ঘটনাটি ঘটলেও সম্প্রতি সেটির সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। যেখানে অফিসের মহিলা সহকর্মীকে দেরি করে আসার জন্য লাথি মারছেন অপর এক পুরুষ কর্মী। ঘটনাটির ভিডিও সামনে আসার পরেই চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

[ফ্ল্যাটের ভিতর উদ্ধার বলিউড অভিনেত্রীর পচাগলা দেহ]

জানা গিয়েছে, সিন্ধানুর সিটি কর্পোরেশনে এসডিএ পদে কাজ করেন নাসরিন নামে ওই মহিলা কর্মী। আর শারানাপ্পা নামে অভিযুক্ত কর্মীকে কম্পিউটার অপারেটর হিসেবে চুক্তির ভিত্তিতে কাজে নেওয়া হয়েছিল। গত শনিবার রমজানের উপোস থাকায় দেরি করে অফিস এসেছিলেন তিনি। সপ্তাহের শেষদিন হওয়ায় অফিসেও তখন বেশি কেউ ছিলেন না। এরপরেই ঘটনাটি ঘটে। কেন দেরি হয়েছে অফিসে ঢুকতে? এই প্রশ্ন করেই নিজের চেয়ার থেকে উঠে নাসরিনকে লাথি মারে অভিযুক্ত শারানাপ্পা।

 

এখানেই শেষ নয়, নাসরিন যখন অফিস থেকে বেরোতে যান, তখনও তাঁকে একপ্রস্থ হেনস্তা করে শারানাপ্পা। অপর একটি ক্যামেরায় সেই ভিডিওটি ধরা পড়েছে। শেষপর্যন্ত সহ্যের বাঁধ অতিক্রম করে যাওয়ায় পুলিশে অভিযোগ করেন নাসরিন। এরপরেই অভিযুক্ত শারানাপ্পাকে কাজ থেকে বহিষ্কার করা হয় এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[চুরি ও হামলার দায়ে কারাদণ্ড সোনাজয়ী বায়ুসেনা পাইলটের]

The post অফিসে দেরি করে আসায় মহিলাকে লাথি পুরুষ সহকর্মীর, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement