shono
Advertisement

অন্ধকারে উলটে গেল ভ্যান, মৃত্যু দাদু-নাতির

পরিবারের দুই প্রজন্মের সদস্যের মৃত্যুতে বাকরুদ্ধ বেরা পরিবার।
Posted: 08:28 PM Mar 14, 2024Updated: 09:07 PM Mar 14, 2024

দেবব্রত মণ্ডল, গোসাবা: মোটরচালিত ইঞ্জিন ভ্যান উলটে মৃত্যু হল  ঠাকুরদা ও নাতির। তাঁরা হলেন গোপাল বেরা (৫৫) ও সুদীপ বেরা (১৪) ওরফে আকাশ। গোসাবা(Gosaba) থানার অন্তর্গত বালি ১ পঞ্চায়েতের বালি বাজার এলাকার ঘটনা। পরিবারের দুই প্রজন্মের সদস্যের মৃত্যুতে বাকরুদ্ধ বেরা পরিবার। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপাল বেরা পেশায় মুদি ব্যবসায়ী। এলাকার বিভিন্ন হাটে ঘুরে ব্যবসা করতেন তিনি। বুধবারে দশম শ্রেণীর ছাত্র  নাতিকে নিয়ে গিয়েছিলেন স্থানীয় হাটে। হাট শেষে ওই রাতেই বালি বাজার থেকে মালপত্র নিয়ে নিজেদের ইঞ্জিন ভ্যানে চেপে বাড়ি ফিরছিলেন।

[আরও পড়ুন : নন্দীগ্রাম দিবসে পোস্ট মমতা-অভিষেকের, শহিদস্মরণে সন্দেশখালি তোপ শুভেন্দুর]

চালকের আসনে ছিল নাতি সুদীপ। রাতের অন্ধকারে দেখতে না পেয়ে আচমকা ইঞ্জিন ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়নাজুলিতে উলটে যায়। গুরুতর জখম হন দুজনে।

[আরও পড়ুন : ভোটপ্রচারে নেমে ‘ভালোবাসার চোট’ পেলেন দেব! দাসপুরে শ্রমিকদের পাশে দাঁড়াতে গিয়ে ডানহাতে আঘাত]

ঘটনাস্থল থেকে বাড়ির দূরত্ব খুব বেশি না হওয়ায় খবর যায় বাড়িতে। এলাকার লোকজন ও পরিবারের সদস্যরা দুজনকে নয়ানজুলির জল থেকে তুলে চিকিৎসার জন্য তড়িঘড়ি স্থানীয় এক নার্সিংহোমে(Nursing Home) যায়। তবে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।  গোসাবা থানার পুলিশ মৃতদেহ দুটি ময়না তদন্তে পাঠিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার