shono
Advertisement

বেপরোয়া জিপের ধাক্কা মোটর বাইকে, শিশু-সহ প্রাণরক্ষা আরোহীদের

রাখে হরি মারে কে! দেখুন ভিডিও। The post বেপরোয়া জিপের ধাক্কা মোটর বাইকে, শিশু-সহ প্রাণরক্ষা আরোহীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:50 PM Feb 19, 2018Updated: 07:05 PM Feb 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভয়াবহ ধাক্কার পরেও অল্পের জন্য বেঁচে গেলেন তিন মোটর বাইক আরোহী। বেপরোয়া জিপের ধাক্কায় মোটর বাইক থেকে ছিটকে পড়েও মোটের উপর সুস্থই রয়েছেন তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। তবে জিপটিকে চিহ্নিত করা যায়নি। এদিকে সিসিটিভিতে ধরা পড়েছে দুর্ঘটনা দৃশ্য। ভাইরালও হয়েছে সেই ভিডিও। ঘটনাটি ঘটেছে গুজরাটের বনসকাঁথা এলাকার দুই লেনের রাজ্য সড়কে।

Advertisement

[ধর্ম বদলের চাপ দিয়ে ধর্ষণ, চলন্ত অটো থেকে ছুড়ে ফেলা হল নির্যাতিতাকে]

মনে করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে দু’লেনের রাস্তার মাঝ বরাবর থাকা ডিভাইডারেই ধাক্কা মারতে যাচ্ছিলেন জিপের চালক। শেষ মুহূর্তে স্টিয়ারিং সামলে নেন। তাই ডিভাইডারের বদলে ধাক্কা এসে লাগে অপেক্ষাকৃত কমজোরি চলন্ত মোটর বাইকে। সেই সময় বাইকে চালক ছাড়াও এক মহিলা ও শিশু ছিল। মুহূর্তের বেপরোয়া ধাক্কায় তিনজনই বাইক থেকে ছিটকে পড়েন। বাইকটি প্রায় উড়ে গিয়ে পড়ে রাজ্য সড়কের এক প্রান্তে। আরোহী তিনজন তিন দিকে। বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়েই ধাক্কা মেরেছে জিপ। তবে জিপটিকে ধরা যায়নি। দুর্ঘটনার পর গতি বাড়িয়ে দিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় চালক।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চলন্ত মোটর বাইককে সজোরে ধাক্কা মেরে বেরিয়ে গেল জিপ। আচমকা ধাক্কায় মোটর বাইক থেকে বাচ্চা-সহ ছিটকে পড়লেন বাকি আরোহীরা। দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইকটি পড়ল রাস্তার এক প্রান্তে। আরোহী তিনজন এদিক ওদিক ছিটকে গেলেন। দুর্ঘটনার শব্দে ততক্ষণে ঘটনাস্থলে ভিড় জমিয়েছে প্রত্যক্ষদর্শীরা। তারাই আহত তিনজনকে তোলার চেষ্টা করছে। বাচ্চাটি ধাক্কার অভিঘাত সামলে নিজেই উঠে পড়েছে। বাইক চালক রাস্তা থেকে ওঠার চেষ্টা করে ফের পড়ে গেলেন। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে তাঁর শরীর। অন্যদিকে দুর্ঘটনার পর মহিলা আরোহীকে নড়াচড়া করতে দেখা যায়নি। প্রত্যক্ষদর্শীরাই তাঁকে রাস্তা থেকে তুলে হাসপাতালে নিয়ে যায়। চোট লাগলেও প্রাণ রক্ষা হয়েছে তিনজনেরই।

[মধ্যবিত্তের পকেটে ফের কোপ, চুপিসারে সুদ কমল পিপিএফ-এর]

The post বেপরোয়া জিপের ধাক্কা মোটর বাইকে, শিশু-সহ প্রাণরক্ষা আরোহীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement