shono
Advertisement

Breaking News

Hardik Pandya

'সবরকম চেষ্টা করেছিলাম', অবশেষে বিবাহবিচ্ছেদের ঘোষণা হার্দিক-নাতাশার

পুত্র অগস্ত্যকে নিয়ে কী সিদ্ধান্ত তাও জানিয়েছেন তাঁরা।
Published By: Biswadip DeyPosted: 10:21 PM Jul 18, 2024Updated: 10:27 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনা চলছিল গত কয়েক সপ্তাহ ধরে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন তারকা ক্রিকেটার। ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন, তাঁর সঙ্গে নাতাশার বিচ্ছেদের গুঞ্জন সত্যি। একই পোস্ট করতে দেখা গিয়েছে নাতাশাকেও। কিন্তু যুগল জানিয়ে দিয়েছেন পুত্র অগস্ত্যকে একসঙ্গেই বড় করবেন তাঁরা।

Advertisement

সম্প্রতি দেখা গিয়েছিল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়ে নিয়েছেন নাতাশা। ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন তিনি। এর পর থেকেই বাড়তে থাকে গুঞ্জন। সত্যিই কি তাহলে শেষ তাঁদের সম্পর্ক? কিন্তু তা নিয়ে সরাসরি কিছু বলেননি দুজনের কেউই। এবার হার্দিক মুখ খুললেন। সোশাল মিডিয়ায় তাঁকে লিখতে দেখা গিয়েছে, 'চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একত্রে থাকার সমস্ত রকম চেষ্টা করেছিলাম আমরা।' এই সিদ্ধান্ত নেওয়া যে অত্যন্ত কঠিন ছিল তাও লিখেছেন হার্দিক। সেই সঙ্গে তাঁদের মধ্যে থাকা পারস্পরিক সম্মান, দাম্পত্য জীবনে সুখী থাকার বিষয়টিও উল্লেখ করেছেন তারকা অলরাউন্ডার। সেই সঙ্গেই উল্লেখ করেছেন অগস্ত্যর ভবিষ্যতের দিকটি। নাতাশা ও তিনি মিলে যে তাঁদের সন্তানকে বড় করে তুলবেন জানিয়ে হার্দিক লেখেন, 'ওর খুশির জন্য আমাদের পক্ষে যা দেওয়া সম্ভব আমরা দেব।' প্রায় একই বয়ান নাতাশার পোস্টটিরও।

[আরও পড়ুন: কলকাতা লিগে প্রথম জয়, পিয়ারলেসকে হারিয়ে তিন পয়েন্ট মোহনবাগানের]

২০২০ সালের জানুয়ারি মাসে হার্দিক (Hardik Pandya) ও নাতাশার বাগদান হয়। সে বছরের মে মাসেই বিয়ে সারেন তাঁরা। করোনার প্রকোপ ছিল। তাই ছিমছাম ভাবেই সেই সময় বিয়ে সেরেছিলেন ক্রিকেটার ও অভিনেত্রী। বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নাতাশা। ২০২০ সালের ৩০ জুলাই ছেলের জন্ম দেন তিনি। এর পর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে উদয়পুরে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন হার্দিক ও নাতাশা। কিন্তু গত কয়েক সপ্তাহে ক্রমেই জোরালো হয়েছে গুঞ্জন।

টি-২০ বিশ্বকাপ জেতার পরও হার্দিক আর নাতাশাকে একসঙ্গে দেখা যায়নি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও হার্দিককে একাই দেখা গিয়েছে। এর মধ্যেই এসপ্তাহে জানা যায়, ব্যাগপত্তর গুছিয়ে নাতাশা নাকি দেশ ছাড়ছেন। পাকাপাকিভাবে হার্দিকের থেকে দূরে যেতেই নাকি এই সিদ্ধান্ত। সেই গুঞ্জনই সত্যি হল। সকলকে নিজেদের সম্পর্কে ইতি টানা সম্পর্কে জানিয়ে দিলেন দুজনই।

[আরও পড়ুন: আট বছরেই ক্যারাটেতে দেশ ও এশিয়ার সেরা হুগলির আরাত্রিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনা চলছিল গত কয়েক সপ্তাহ ধরে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন তারকা ক্রিকেটার।
  • ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়ে দিলেন, তাঁর সঙ্গে নাতাশার বিচ্ছেদের গুঞ্জন সত্যি।
  • একই পোস্ট করতে দেখা গিয়েছে নাতাশাকেও। কিন্তু যুগল জানিয়ে দিয়েছেন পুত্র অগস্ত্যকে একসঙ্গেই বড় করবেন তাঁরা।
Advertisement