shono
Advertisement

IPL 2022: মাঠে ঝামেলার জের, ম্যাচ শেষে হাত মেলালেন না হর্ষল প্যাটেল ও রিয়ান পরাগ, দেখুন ভিডিও

হর্ষলের শেষ ওভারে ১৮ রান করেন রিয়ান।
Posted: 01:16 PM Apr 27, 2022Updated: 01:16 PM Apr 27, 2022

স্টাফ রিপোর্টার: রাজস্থান রয়‌্যালস (Rajasthan Royals) বনাম রয়‌্যাল চ‌্যালেঞ্জার্স ব‌্যাঙ্গালোর (RCB) ম‌্যাচে ধুন্ধুমার বেঁধে গেল আরসিবি বোলার হর্ষল প‌্যাটেল এবং রাজস্থানের অলরাউন্ডার রিয়ান পরাগের মধ্যে। ম্যাচের পরেও সৌজন্য বজায় রাখতে পারেননি তাঁরা। আইপিএলে (IPL 2022) এহেন অখেলোয়াড়চিত ব্যবহার দেখে অবাক ক্রিকেটপ্রেমীরা। ম্যাচে যতই লড়াই হোক, দিনের শেষে সকলেই ক্রিকেটার। তাই তাঁদের এহেন আচরণ ঘিরে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ঘটনাটি ঘটে রাজস্থানের ইনিংসের শেষ ওভারে। হর্ষলের (Harshal Patel) যে ওভার থেকে ১৮ রান নেন রিয়ান। একটা চার ও দুটো ছয় মারেন। গোটা রাজস্থান ব‌্যাটিং ব‌্যর্থ হলেও রিয়ান একা লড়ে যান অপরাজিত হাফ সেঞ্চুরি করে। চাপে পড়ে যাওয়া টিমকে স্বস্তির রানে পৌঁছেও দেন। হর্ষল সম্ভবত ভাবতে পারেননি গোটা ইনিংসে সেভাবে গতিতে রান না তুলতে পারা রাজস্থান শেষদিকে এমন মার শুরু করবে। সে কারণেই হয়তো শেষ ওভারে রিয়ানের (Riyan Parag) কাছে ১৮ খেয়ে মেজাজ ঠিক রাখতে পারেননি। ইনিংসের শেষ বলে হর্ষলকে ছয় মারেন রিয়ান। তারপরেই মাঠ ছেড়ে বেরিয়ে আসতে থাকেন দুই দলের খেলোয়াড়রা। সেই সময়েই দেখা যায়, তর্কাতর্কিতে গড়িয়ে পড়েছেন রিয়ান এবং হর্ষল। তাঁদের থামাতে ছুটে আসেন অন্য খেলোয়াড় এবং কোচিং স্টাফরা। সেখানেই ঘটনা শেষ হয়ে গিয়েছে বলে ধরে নেন সকলেই।

[আরও পড়ুন: রোমাঞ্চকর লড়াইয়ে রিয়াল বধ ম্যাঞ্চেস্টার সিটির, হেরেও নয়া রেকর্ডের মালিক বেঞ্জেমা]

কিন্তু এই ঝামেলার রেশ থেকে যায় ম্যাচের শেষ পর্যন্ত। অল্প রানের পুঁজি নিয়েও দুরন্ত বোলিং করেন রাজস্থান বোলাররা। আরসিবির কোনও ব্যাটারই বড় রান করতে পারেননি। শেষ পর্যন্ত ২৯ রানে ম্যাচ জেতে রাজস্থান। ম্যাচের শেষে সৌজন্য দেখাতে হাত মেলাতে আসেন দুই দলের খেলোয়াড়রা। সেখানে যথারীতি হর্ষলের দিকে হাত বাড়িয়ে দেন রিয়ান। কিন্তু সকলকে অবাক করে হর্ষল রীতিমতো উপেক্ষা করেন রিয়ানকে। তিনি এগিয়ে যান অন্যান্য খেলোয়াড়দের দিকে। ঘটনায় বেশ অবাক হয়ে যান রিয়ান। পিছন ফিরে হর্ষলের চলে যাওয়ার দিকে তাকিয়ে থাকেন তিনি।

নেটিজেনদের একজন হর্ষলের সমালোচনা করে লিখেছেন, “রিয়ানকে হিংসা করছে হর্ষল। অত্যন্ত খারাপ ব্যবহার করেছে হর্ষল।” পরপর ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান। টুর্নামেন্টের শুরু থেকেই অপ্রতিরোধ্য দেখাচ্ছে তাদের। অন্যদিকে আরসিবি চারটি ম্যাচ হেরে লিগ টেবিলে পাঁচ নম্বরে রয়েছে। তাদের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ব্যাট হাতে ব্যর্থতা নিয়েও তুমুল আলোচনা চলছে বিশেষজ্ঞ মহলে।

[আরও পড়ুন: Novak Djokovic: করোনা টিকা না নিয়েই উইম্বলডনে খেলতে পারবেন জকোভিচ, স্বস্তিতে সার্বিয়ান তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement