shono
Advertisement

শেষমেশ সুর নরম! দুর্ঘটনায় জখম শামির সঙ্গে দেখা করার ইচ্ছে হাসিনের

তাহলে কি যুদ্ধবিরতি? The post শেষমেশ সুর নরম! দুর্ঘটনায় জখম শামির সঙ্গে দেখা করার ইচ্ছে হাসিনের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Mar 26, 2018Updated: 03:24 PM Jul 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন কেবল অভিযোগের তির বর্ষণ হয়েছে। এতদিনে যেন একটু যুদ্ধবিরতির ইঙ্গিত মিলল। বলা যায়, খানিকটা শান্ত হলেন হাসিন জাহান। দেরাদুনে দুর্ঘটনায় জখম হওয়া শামির সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করলেন তিনি।

Advertisement

[  পথ দুর্ঘটনার কবলে পড়লেন শামি, মাথায় গুরুতর চোট ]

রবিবার দেরাদুন থেকে দিল্লি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন শামি। একটি ট্রাক এসে তাঁর গাড়িতে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় মাথা ফেটে যায় তাঁর। ইতিমধ্যেই মাথায় সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। আপাতত দেরাদুনেই বিশ্রামে রয়েছেন তিনি। দেওধর ট্রফির জন্য গত মাস থেকেই বাড়িই বাইরে রয়েছেন শামি। তারই মধ্যে স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে পরকীয়া, একাধিক মহিলার সঙ্গে চ্যাটিং, শারীরিক অত্যাচারের মতো একগুচ্ছ অভিযোগ তুলেছেন। এমনকী তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছিলেন হাসিন। সেই জল অনেক দূর গড়ায়। হাসিনের সঙ্গে বসে পারিবারিক অশান্তি মিটিয়ে নিতে চেয়েছিলেন শামি। কিন্তু স্ত্রী রাজি হননি। আদালতের দ্বারস্থ হন হাসিন। সেই সঙ্গে শামি ম্যাচ গড়াপেটায় জড়িত বলেও ইঙ্গিত দিয়েছিলেন তিনি। যদিও বোর্ডের দুর্নীতি দমন শাখা শামির বিরুদ্ধে তদন্ত করে তাঁকে ক্লিনচিট দিয়েছে। ফলে খেলোয়াড় শামি অভিযোগ মুক্ত হয়েছেন। কিন্তু স্বামী হিসেবে তাঁর ভূমিকা এখনও প্রশ্নের মুখে। কেননা এখনও নিজের অবস্থান থেকে পিছু হটেননি হাসিন। উলটে গত শুক্রবারই এ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে এসেছেন তিনি। ফলে স্বামীর বিরুদ্ধে যুদ্ধে যে সহজে জমি ছাড়বেন না, তার ইঙ্গিত মিলেছিল।

[  বল বিকৃতি কাণ্ডে এক বছর নির্বাসনের মুখে স্মিথ, খোয়ালেন আইপিএলে নেতৃত্বও ]

তবে স্বামী দুর্ঘটনার কবলে পড়ায় খানিকটা সুর নরম করলেন হাসিন। আপাতত দেরাদুনেই আছেন শামি। সেখানেই মেয়েকে নিয়ে দেখা করার ইচ্ছে প্রকাশ করলেন হাসিন। তিনি জানান, “শামির সঙ্গে আমার বিরোধ অন্য ইস্যুতে। তাই এই সময় শামির পাশে থাকাটা আমার অত্যন্ত জরুরি। কারণ, শামি মেয়েকে অত্যন্ত ভালবাসে। মেয়েও ভালবাসে বাবাকে। তাই মেয়েকে সঙ্গে নিয়ে শামিকে দেখতে যাব। এই সময় তার পাশে আমি থাকব। সেই কারণে শামির বাড়িতে ফোন করেও আমি কথা বলেছি।” তবে স্ত্রীর আরজি শামির কানে পৌঁছেছে কিনা, তা জানা যায়নি। স্ত্রী ও মেয়েকে দেখার ইচ্ছে প্রকাশ করে শামি নিজে কিছু জানাননি। তবে দুর্ঘটনায় হাসিন যে খানিকটা যুদ্ধং দেহি মনোভাব ছেড়েছেন, তা স্পষ্ট হচ্ছে।

The post শেষমেশ সুর নরম! দুর্ঘটনায় জখম শামির সঙ্গে দেখা করার ইচ্ছে হাসিনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement