shono
Advertisement

মহিলা সহকর্মীকে স্মাইলি পাঠিয়ে বিপাকে বিএসএনএল কর্মী

এমন কাণ্ড আপনিও তো আকছাড় করেন! দেখুন কী হল... The post মহিলা সহকর্মীকে স্মাইলি পাঠিয়ে বিপাকে বিএসএনএল কর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 06:20 PM Mar 19, 2017Updated: 12:50 PM Mar 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক :  অফিসের হোয়াটসঅ্যাপ গ্রুপ। সেখানে সহকর্মীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে স্মাইলি পাঠিয়েছিলেন এক সহকর্মী। কিন্তু তার জন্য যে পুলিশের খাতায় নাম উঠে যেতে পারে তা কস্মিনকালেও বোধহয় ভাবতে পারেননি ওই যুবক। যদিও মাদ্রাস হাইকোর্টের মাদুরাই বেঞ্চে এই মামলা গ্রাহ্য হয়নি। তামিলনাডুর তুতিকোরিনের ঘটনা।

Advertisement

[OMG! হবু বরের সঙ্গে এসবই করে বেড়ালেন সোফিয়া]

তুতিকোরিন দক্ষিণ থানার পুলিশের কাছে বিএসএনএলের ডিভিশনাল ইঞ্জিনিয়র এল বিজয়লক্ষ্মী অভিযোগ করেন, তুতিকোরিনে তাঁদের বিএসএনএল অফিসের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। প্রশাসনিক বিভিন্ন বিষয়ে আলোচনার জন্যই এই গ্রুপে তিনি এক গ্রাহকের সমস্যা নিয়ে একটি ভিডিও পাঠান। এরপরই গ্রুপের একাধিক সদস্য স্মাইলি পাঠান। লিঙ্গ ভাস্কর নামে এক সহকর্মী এমন স্মাইলি পাঠান যা অবমাননাকর বলে দাবি ওই মহিলার।

[‘কপিলের ব্যবহার খারাপ’, তাই শো ছাড়ছেন ‘গুত্থি’?]

এই অভিযোগের ভিত্তিতে ৪৯ জন বিএসএনএল কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। কিন্তু আদালত এই আইনের সঙ্গে এই ঘটনার কোনও সম্পর্ক খুঁজে পায়নি। তাদের বেকসুর বলে ঘোষণা করেন।

The post মহিলা সহকর্মীকে স্মাইলি পাঠিয়ে বিপাকে বিএসএনএল কর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement