shono
Advertisement

ফের সীমান্তে গুলিবর্ষণ পাক সেনার, শহিদ এক জওয়ান

প্রত্যুত্তর দিচ্ছে ভারতীয় সেনাও। The post ফের সীমান্তে গুলিবর্ষণ পাক সেনার, শহিদ এক জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:16 PM Jul 22, 2017Updated: 07:46 AM Jul 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের উত্তপ্ত সীমান্ত। শনিবার সকাল থেকেই ভারত পাকিস্তান সীমান্ত লাগোয়া রাজৌরি সেক্টরে চলছে গুলি বিনিময়। সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালায় পাক সেনা। একজন জওয়ান শহিদ হয়েছেন। জম্মু-কাশ্মীরের রাজৌরিতে সুন্দারবানি এলাকায় নিয়ন্ত্রণরেখা বরাবর ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালায় পাক সেনা৷ সেনার তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেল ৬টা নাগাদ গুলি বর্ষণ শুরু হয়। পালটা জবাব দেয় ভারতীয় সেনাও৷ গুলি বিনিময়ের সময় জখম হন জয়দ্রথ সিং। পরে মৃত্যু হয় তাঁর।

Advertisement

এদিকে, ক্রমাগত গুলি বর্ষণে জম্মু কাশ্মীরের পুঞ্চ জেলার কারমারা সেক্টরের ফকির দারা স্কুল রীতিমতো ক্ষতিগ্রস্ত। ভেঙে পড়েছে স্কুলের একাংশ। দেওয়ালে গুলির দাগ স্পষ্ট। পাক সেনার গুলিবর্ষণে চলতি সপ্তাহেই মঙ্গলবার নৌশেরা সেক্টরে প্রায় ৫০ জন স্কুলপড়ুয়া আটকে পড়ে। পরে ধীরে ধীরে তাদের উদ্ধার করেন ভারতীয় সেনা জওয়ানরা।

[কাশ্মীর সমস্যায় দায়ী নেহরু-গান্ধী ও আবদুল্লা পরিবার, তির বিজেপি নেতার]

প্রসঙ্গত ১২ ঘণ্টার মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। এর আগে কাশ্মীরের নওগাম সেক্টর ও কেরন সেক্টরে হামলা চালায় পাকিস্তান। কিন্তু তাতে হতাহতের কোনও খবর মেলেনি৷ চলতি মাসে এই নিয়ে ১৯ বার সীমান্তে হামলা চালিয়েছে পাক সেনা। মৃত্যু হয় ৯ সেনাকর্মী-সহ ১১ জনের। আহত হন ১৮ জন।

The post ফের সীমান্তে গুলিবর্ষণ পাক সেনার, শহিদ এক জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement