shono
Advertisement

‘গদর ২’ই ঘোচাল মান-অভিমান! সৎ মা হেমার মুখে প্রশংসা শুনে সানি বলছেন, ‘দেশের ড্রিমগার্ল…’

হেমা মালিনীর মুখে 'গদর ২'র প্রশংসা শুনে কী প্রতিক্রিয়া সানি দেওলের?
Posted: 01:12 PM Aug 21, 2023Updated: 01:12 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গদর ২’ ছবির সুবাদেই মান-অভিমানের বরফ গলল। দূরত্ব ঘুচিয়ে দেওল পরিবারকে নিয়ে এল কাছে। সৎ ছেলে সানি দেওলের সাফল্যের উদযাপনে যেমন অংশীদার হয়েছেন হেমা মালিনী, তেমনই অতীত ভুলে সৎ মাকে নিয়ে বড় কথা বললেন সানি দেওল।

Advertisement

বক্স অফিসে ৪০০ কোটির মাইলস্টোন ছোঁয়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। বলিউডের আকালের বাজারে যে গতিতে বিজয়রথ ছোটাচ্ছেন ষাটোর্ধ্ব অভিনেতার, তাতে হতবাক অনেকেই। বিশেষ করে মুখ লুকিয়েছেন নিন্দুকরা! ইতিমধ্যেই সলমন খান, রণবীর কাপুরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন ‘ঢায় কিলো কা হাত’-এর মালিক। তাঁর বক্সঅফিসে মার্কশিটের নম্বরের ধারেকাছেও নেই বলিপাড়ার নবীন প্রজন্ম। ‘গদর ২’ দেখে সিনেসমালোচকরা তো বটেই দেওল পরিবারের সদস্যরাও প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন।

দিন কয়েক আগেই ‘গদর ২’র জন্য বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন এষা দেওল। সেখানে দুই সৎভাইকে জড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যিনি কিনা সানি দেওলের ছেলের বিয়েতেও যাননি। তাছাড়া, দেওল পরিবারের ভাঙনের ইতিহাস কারও অজানা নয়। প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে ছেড়েই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। এর জন্য নাকি তিনি ইসলামও কবুল করেছিলেন। কিন্তু ধর্মেন্দ্রর দুই পক্ষের সন্তানদের মধ্যে কখনই সুসম্পর্ক ছিল না। এমনকী সানি দেওলের ছেলে করণের বিয়েতে এষা ও আহানা দেওলকে দেখা যায়নি।

[আরও পড়ুন: দ্বিতীয় সপ্তাহেও বিজয়রথ ছোটাল ‘ব্যোমকেশ’, দেবকে দেখতে হাউজফুল শো উপহার দর্শকদের]

আর তার ঠিক পরেই ‘গদর ২’ দেখে প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে সানি দেওলের মার্কশিটে ফুলমার্কস বসিয়েছেন হেমা মালিনী। সৎ মায়ের এমন ভূয়সী প্রশংসা নজর এড়ায়নি সানি দেওলের। অতঃপর পালটা ধন্যবাদও জানালেন অভিনব মন্তব্যে। ‘গদর ২’র প্রশংসা করে হেমা মালিনী বলেছেন, খুব ভাল সিনেমা। মনে হচ্ছিল যেন সাত-আটের দশকে ফিরে গিয়েছি। খুবই ভাল পরিচালনা অনিল শর্মার। আর সানি তো দারুণ। উৎকর্ষও খুব ভাল অভিনয় করেছে। ভারত-পাক সম্পর্কের ক্ষেত্রে খুব ভাল বার্তা।” এবার পালটা সানি দেওল হেমাকে ইনস্টা স্টোরিতে ট্যাগ করে লিখলেন, “হিন্দুস্তানের ড্রিমগার্ল দেখলেন হিন্দুস্তানের ছেলের ছবি।”

[আরও পড়ুন: ‘গদর ২’ সাফল্যেই ঋণ মকুব? নিলাম হচ্ছে না সানি দেওলের বাংলো! পালটা ড্যামেজ কন্ট্রোল ব্যাংকের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement