shono
Advertisement

বিয়ের আগে গর্ভবতী ‘গাঁটছড়া’র দ্যুতি, চরিত্রের জন্য ব্যঙ্গের শিকার শ্রীমা, কী জবাব দিলেন?

'বাধাই হো' সিনেমার পোস্টার ব্যবহার করে অভিনেত্রীকে উপহাস করা হয়েছে।
Posted: 04:02 PM Mar 23, 2022Updated: 08:16 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁটছড়া’ (Gantchhora ) ধারাবাহিকের দ্যুতির ভূমিকায় অভিনয়ের জন্য উপহাসের পাত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। সিরিয়ালের কাহিনিতে তাঁর চরিত্রকে বিয়ের আগে গর্ভবতী হিসেবে দেখানো হয়েছে। তার জেরেই উপহাসের পাত্রী হতে হল অভিনেত্রীকে। ব্যঙ্গের জবাব হাসির ইমোজি ব্যবহার করেই দিয়েছেন শ্রীমা। 

Advertisement

২০২১ সালের ডিসেম্বর মাসে স্টার জলসায় শুরু হয় ‘গাঁটছড়া’। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), সোলাঙ্কি রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, রিয়াজ লস্কর এবং অনুষ্কা গোস্বামী। গল্পে ঋদ্ধিমানের (গৌরব) সঙ্গে দ্যুতির (শ্রীমা) বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু রাহুলের (অনিন্দ্য) বুদ্ধিতে বিয়ের দিনই পালায় দ্যুতি। ঋদ্ধিমানের সঙ্গে বিয়ে হয় খড়ির (সোলাঙ্কি)। 

[আরও পড়ুন: বিতর্কের মাঝেই এবার ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মুখ খুললেন মিঠুনের পুত্রবধূ]

এমন পরিস্থিতিতে এখন দেখা যাচ্ছে বিয়ের আগেই রাহুলের সন্তানের মা হতে চলেছে দ্যুতি। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় উপহাসের পাত্রী হয়েছেন শ্রীমা। জাতীয় পুরস্কার পাওয়া ‘বাধাই হো’ সিনেমার একটি পোস্টারকে এডিট করে অভিনেত্রীকে ব্যঙ্গ করা হয়েছে।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তা, গজরাজ রাও অভিনীত ‘বাধাই হো’ (Badhaai Ho)। বেশি বয়সে গর্ভবতী হওয়ার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছিল ছবিটি। সেই পোস্টার ব্যবহার করে নীনা গুপ্তার বদলে শ্রীমার মুখ বসানো হয়। অনিন্দ্য, সোলাঙ্কি, গৌরব-সহ বাকি দুই চরিত্রের মুখও বসানো হয়েছে পোস্টারে। এডিট করা পোস্টারটি শেয়ার করে শ্রীমা লেখেন, “হাসি থামাতেই পারছি না। যিনি এডিট করেছেন তাঁকে কুর্নিশ। আমার পাশে থাকার জন্য সমস্ত ফ্যানকে অসংখ্য ধন্যবাদ ও ভালবাসা। আপনারা এভাবেই গাঁটছড়া দেখতে থাকুন। খুব ভালবাসি সবাইকে।”

[আরও পড়ুন: জেলে বসেই দেবেন দশম শ্রেণীর পরীক্ষা! ‘দশভি’র ট্রেলারে নজর কাড়লেন অভিষেক বচ্চন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement