shono
Advertisement

কলকাতা থেকে ফিরেই আলিয়ার আদুরে আবদার, মাঝরাতে কী করলেন রণবীর কাপুর?

বিয়ে পর যেন আরকে জুনিয়র পাক্কা 'ফ্যামিলিম্যান'।
Posted: 03:19 PM Feb 27, 2023Updated: 03:19 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় এসেছেন। ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার প্রচার করেছেন। ইডেনে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে ক্রিকেট খেলেছেন। এত কিছু করার পর ফিরেছেন মুম্বইয়ে। তারপর আবার মাঝরাতে স্ত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) আদুরে আবদার। তাও হাসিমুখেই রেখেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

Advertisement

বিয়ের আগে রণবীরের রঙিন মেজাজ নিয়ে প্রচুর চর্চা হত। তবে আলিয়ার সঙ্গে বিয়ে আর মেয়ে রাহার জন্মের পর আরকে জুনিয়র পাক্কা ‘ফ্যামিলিম্যান’। তাই তো রাত দু’টোর সময় যখন আলিয়া একটি ছবি তুলে দেওয়ার আবদার করেছিলেন, হাসিমুখে তা রেখেছেন রণবীর। স্ত্রীর সুন্দর একটি ছবি তুলে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মাকে হারালেন অপরাজিতা আঢ্য, ছবি পোস্ট করে দিলেন শোকের বার্তা]

অন্দরমহলের এ কাহিনি আলিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। সম্প্রতি Zee সিনে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। আর তাতে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। সেই ট্রফি নিয়েই একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন অভিনেত্রী। পুরস্কারের জন্য ধন্যবাদ জানান। পাশাপাশি রাত দু’টোয় ছবি তুলে দেওয়ার জন্য স্বামীর কথাও বিশেষভাবে উল্লেখ করেন নায়িকা।

উল্লেখ্য, শনিবার কলকাতায় আসার কথা ছিল রণবীরের। তবে সেদিন শহরের বিনোদন বিষয়ক সাংবাদিকদের পিকনিক থাকায় রবিবার আসেন তারকা। এসেই পিকনিকের খোঁজ নেন তিনি। তারপর বিকেলে চলে যান ইডেনে। সেখানে সৌরভ একাদশ বনাম রণবীর একাদশের প্রীতি ম্যাচ হয়। ‘দাদা’র ডেলিভারিতে ছক্কাও হাঁকান বলিউড অভিনেতা। আবার সাইডলাইনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ নানা বিষয় নিয়ে আলোচনা করতেও দেখা যায় তাঁদের। আর তাতেই সৌরভের বায়োপিকে রণবীরের অভিনয় করা নিয়ে চলমান জল্পনা আরও জোরদার হয়। যদিও রণবীরের বক্তব্য এমন কোনও অফার এখনও তাঁর কাছে আসেনি বরং তিনি কিশোর কুমারের বায়োপিকের প্রস্তাব পেয়েছেন। তবে ভবিষ্যতের কথা কে বলতে পারে?

[আরও পড়ুন: কাশ্মীরের মানুষদের দুর্দশা দূর করতে ৫ লক্ষ টাকা দেবেন, প্রতিশ্রুতি অনুপম খেরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement