shono
Advertisement

মধ্যপ্রদেশ নির্বাচনে কংগ্রেসের হয়ে প্রচারে কার্তিক আরিয়ান! ভিডিও ভাইরাল হতেই মুখ খুললেন অভিনেতা

প্রচারের ফন্দিতেই ফেঁসে গেলেন কার্তিক!
Posted: 02:41 PM Oct 31, 2023Updated: 02:46 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার হঠাৎ করেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল কংগ্রেসের একটি বিজ্ঞাপনের ভিডিও। যে ভিডিওতে দেখা গেল মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে প্রচার করছেন বলিউডের অভিনেতা কার্তিক আরিয়ান। কমলনাথের নেতৃত্বে মধ্যপ্রদেশে  কংগ্রেসের নির্বাচনী প্রতিশ্রুতি বিজ্ঞাপনের মাধ্যমে তুলে ধরলেন কার্তিক। ভাইরাল হওয়া ভিডিওতে দেখানো হয়েছে কার্তিকের স্টারডমকে ছাপিয়ে যাচ্ছে মধ্যপ্রদেশে কংগ্রেসের ঘোষিত জনমুখি প্রকল্প। কৃষকদের ২ লক্ষ টাকা পর্যন্ত ঋণ মকুব, ২ লক্ষ সরকারী চাকরি, মহিলাদের প্রতি মাসে ১৫০০ টাকা ভাতা, বয়স্ক-আদিবাসীদের জন্য বিশেষ সুবিধার কথা কংগ্রেস এই ভিডিওর মধ্যে দিয়ে তুলে ধরেছে।

Advertisement

তবে এই ভিডিওকে একেবারেই ভুয়ো বলে ব্যাখ্য়া করেছেন কার্তিক। কার্তিক তাঁর এক্স হ্য়ান্ডেলে আসল ভিডিও শেয়ার করে বুঝিয়ে দিলেন, কংগ্রেসের ভিডিওটিতে তাঁর এক অন্য বিজ্ঞাপনী ভিডিওর কিছুর অংশ এডিট করা হয়েছে। ডিজনি-হটস্টারের সেই ভিডিও শেয়ার করেছেন কার্তিক।

[আরও পড়ুন: কানে জ্বলন্ত ধূপকাঠি, গলায় গাঁদা ফুলের মালা, ‘ভুল ভুলাইয়া’র মেজাজে উরফির ‘হ্যালোউইন’]

প্রসঙ্গত, মধ্যপ্রদেশে ২৩০টি বিধানসভা আসনে আগামী ১৭ নভেম্বর এক দফায় ভোটগ্রহণ হবে। বিজেপির শিবরাজ সিং চৌহানের সরকারকে সরানোর জন্য কংগ্রেস তাদের নির্বাচনী প্রচারে কোনও খামতি করছে না। সেই প্রচারের ফন্দিতেই ফেঁসে গেলেন কার্তিক।

[আরও পড়ুন: নেপথ্যে বজরংবলী, ‘সিংহম এগেইন’-এ ফের সিম্বা লুকে হুঙ্কার রণবীর সিংয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement